Top

চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের নেতৃত্বে অ্যাড. সামাদ-রতন

০৫ ডিসেম্বর, ২০২২ ৮:৫৩ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের নেতৃত্বে অ্যাড. সামাদ-রতন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষকলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আগামী ৩ বছরের জন্য সভাপতি হিসেবে অ্যাড. আব্দুস সামাদ বকুল ও সাধারণ সম্পাদক হিসেবে আবু কামাল ইব্রাহিম রতনের নাম ঘোষণা করা হয়। নতুন এই কমিটি ঘোষণা করেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

সোমবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে এই কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও জেলা কৃষকলীগের নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে সাবেক সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটু ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পৌর কৃষক লীগের সাবেক সভাপতি মো. মেসবাহুল হক টুটুলের নাম ঘোষণা করা হয়।

এর আগে সোমবার (০৫ ডিসেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কে জেলা কৃষকলীগের সম্মেলন শুরু হলেও দুই গ্রুপের সংঘর্ষ, ধাওয়া পাল্টা দাওয়া ও ককটেল বিস্ফোরণে সম্মেলন পন্ড হয়। এসময় পাঁচটি ককটেল বিস্ফোরণ হয়। এতে গুরুতর আহত হয় হয় চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম। তিনি বর্তমানে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এসময় সম্মেলন স্থগিত করেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। পরে বিকেলে সার্কিট হাউসে সম্মেলনের দ্বিতীয় পর্বে নেতাকর্মীদের সীধান্তে জেলা কৃষকলীগের কমিটি ঘোষণা করা হয়।

সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কে সম্মেলনের উদ্বোধন করেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত থাকার কথা থাকলেও তার উপস্থিতির আগেই সম্মেলন পন্ড হয়।

শেয়ার