Top

রাণীশংকৈলে দিনব্যাপী যুব সম্মেলন

০৮ ডিসেম্বর, ২০২২ ৩:০৭ অপরাহ্ণ
রাণীশংকৈলে দিনব্যাপী যুব সম্মেলন
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার (৭ ডিসেম্বর) কিশোর-কিশোরী ক্লাব সদস্যদের নিয়ে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে এক যুব সম্মেলন অনুষ্ঠিত হয়। 

বেসরকারি সংস্থা ইএসডিও- এই সম্মেলনের আয়োজন করে। এ উপলক্ষে এদিন সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ছেলেদের ও মেয়েদের ভলিবল চূড়ান্ত খেলার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড মহিলা ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যক্ষ তাজুল ইসলাম। এসময় ইএসডিও কর্মকর্তা, অধ্যক্ষ মহাদেব বসাক, উপজেলা প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও ফারুক আহমেদসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  দুপুর ১২টায়, আবৃত্তি ও বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন আ’লীগ সভাপতি সইদুল হক।

প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান। দুপুর আড়াইটায় সমাপনি অনুষ্ঠান হয়। ইএসডিওর প্রতিষ্ঠাতা-নির্বাহী পরিচালক ড.মুহম্মদ শহীদ উজ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

গেস্ট অব অনার ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ও ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির। বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, আ’লীগ সভাপতি সইদুল হক, মেয়র মোস্তাফিজুর রহমান, শিক্ষা কর্মকর্তা রাহিমউদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা আনোয়ার হোসেন, এডুকো বাংলাদেশের জেন্ডার স্পেশালিস্ট সাদিয়া করিম।

আলোচনা পর্বে অতিথিরা যুব সমাজের ভবিষ্যৎ ও করণীয় সম্পর্কে বক্তব্য দেন। অনুষ্ঠানে যুব চ্যাম্পিয়ন সম্মাননা দেয়া হয়। পরে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সেজুতি টুডু ও রাসেল ইসলাম। পরে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অতিথিরা ।

শেয়ার