Top

ভোলার শশীভূষণে পাঁচ জুয়ারী আটক

০৮ ডিসেম্বর, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
ভোলার শশীভূষণে পাঁচ জুয়ারী আটক
ভোলা প্রতিনিধি :

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে মজির উদ্দিন (২৭), আবু মিয়া (৪৫ ),শেখ ফরিদ (৩৫), হারুন মাতাব্বর (৩৫), জাহাঙ্গীর (৫০) নামের ৫ জুয়ারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে তাদেরকে চরফ্যাশন আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত বুধবার রাতে উপজেলার শশীভুষন থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজার গরুর হাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

আটককৃত মজির উদ্দিন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হাজারীগঞ্জ গ্রামের মো.আকতারুজ্জামানের ছেলে, শেখ ফরিদ একই এলাকার মৃত্যু তোফাজ্জাল হোসেনের ছেলে, মো. জাহাঙ্গীর একই এলাকার মৃত তাজল ইসলামের ছেলে, আবু মিয়া শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৩ নং ওয়ার্ড হাজারীগঞ্জ গ্রামের মৃত হযরত আলীর ছেলে, হারুন মাতাব্বর শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হাজারীগঞ্জ গ্রামের আবুবক্কর ছিদ্দিক মাতাব্বরের ছেলে।

শশীভূষন থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষন থানার উপ-পরিদর্শক (এসআই) সমেছ আলীর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে শশীভুষন থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যানহাট বাজার গরু বাজার এলাকার অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৫ জুয়ারীকে আটক করা হয়েছে।

 

শেয়ার