Top

বিএনপি-জামায়াতের নৈরাজ্য রোধে মাগুরার বিক্ষোভ

১০ ডিসেম্বর, ২০২২ ২:৪৬ অপরাহ্ণ
বিএনপি-জামায়াতের নৈরাজ্য রোধে মাগুরার বিক্ষোভ
মাগুরা প্রতিনিধি :

দেশব্যাপী বিএনপি-জামাত জোটের অপপ্রচার. গুজব, সন্ত্রাসী কমকান্ড ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে আজ মাগুরায় জেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের জামরুলতলা জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ জেলা শাখা মাগুরা এরআয়োজনে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ এর সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন, মাগুরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাডভোকেট রাসেদ মাহমুদ শাহিন, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শাখারুল ইসলাম শাকিল ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও বিভিন্ন অংঙ্গ সংগঠন এর নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

শেয়ার