Top

বিএনপি সন্ত্রাস জঙ্গিবাদ দুর্নীতিবাজ ও খুনীদের দল : এস এম কামাল হোসেন

১১ ডিসেম্বর, ২০২২ ২:৫৪ অপরাহ্ণ
বিএনপি সন্ত্রাস জঙ্গিবাদ দুর্নীতিবাজ ও খুনীদের দল : এস এম কামাল হোসেন
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বিএনপি সন্ত্রাস জঙ্গিবাদ দুর্নীতিবাজ ও খুনীদের দল। এরা বঙ্গবন্ধুর খুনী। এরা আমাদের প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে খুন করতে চেয়েছিল। এরা ষড়যন্ত্রকারী। ১৯৭৪ সালে বাসন্তীর কাপড় খুলে গায়ে জাল পেচিয়ে ছবি তুলে দেশে বিদেশে প্রচার করেছিল। জাতীয় ও আন্তর্জাতিক ভাবে বঙ্গবন্ধুর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল। তারা নতুন করে দেশ নিয়ে আবার ষড়যন্ত্র শুরু করেছে। দেশের বিরুদ্ধে অপপ্রচার শুরু চালাচ্ছে। তাদের এই অপপ্রচারের বিরুদ্ধে আমাদেরকে সোচ্চার হতে হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়নের মহাযজ্ঞ করেছেন তাতে আগামীতে জনগনের ভোটে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে। বিএনপি এদেশে যা করেছে তাতে এদেশের জনগণ তাদেরকে ভোট দিবেনা। তারা গত ৭ডিসেম্বর নয়াপল্টনে তাদের কার্যালয়ের সামনে পুলিশের উপর হামলা চালিয়েছিল। তাদের লক্ষ ছিল পুলিশকে দূর্বল করা। কিন্তু তারা সফল হতে পারেনি। রবিবার (১১ ডিসেম্বর) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগের কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন সে জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগকেই ভোট দিবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের ভালোবাসা রয়েছে। তিনি দেশের মানুষের জন্য পদ্মা সেতু করে দিয়েছেন, আইটি পার্ক করে দিয়েছেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা করে দিয়েছেন। গরীব ছেলে-মেয়েদের লেখা পড়ার সুযোগ করে দিয়েছেন। করোনাকালীন সময়ে কর্মহীন মানুষদের পাশে দাড়িয়েছেন। করোনা টিকার ব্যবস্থা করেছেন। তাই আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় যাবে।

এছাড়াও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম বক্তব্য রাখেন। এ সময় উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খানসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার