Top

১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ফরিদপুরে বিএনপির বিক্ষোভ

১৩ ডিসেম্বর, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ফরিদপুরে  বিএনপির বিক্ষোভ
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ সহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একে এম কিবরিয়া স্বপন এর সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১১:৩০ টায় ফরিদপুর জেলা আইনজীবী ভবনের সামনে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জনাব এ্যাড. জসিম উদ্দিন মৃধা, মহানগর বিএনপির সদস্য সচিব জনাব গোলাম মোস্তফা মিরাজ, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক জনাব ফজলুল হক টুলু, সদস্য জনাব খন্দকার নাসিরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে অবিলম্বে ক্ষমতা থেকে সরে দাড়ানোর দাবি জানান। তারা আরো বলেন এই স্বৈরাচারী সরকার বাংলার সাধারণ মানুষের জীবন যাত্রাকে আজ দুর্বীষহ করে তুলেছে। সাধারণ মানুষ আজ ঘরে বাইরে নিরাপত্তাহীনতায় ভুগছে। অবিলম্বে ব্যর্থতার দায় নিয়ে সরকার যদি পদত্যাগ না করে বিএনপি জনগণকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করবে। বিএনপির সকল নেতা কর্মীরা সব সময় রাজপথে আছে।

শেয়ার