Top

দিনাজপুরের চিরিরবন্দরে মাদকদ্রব্য ও নগদ টাকাসহ গ্রেপ্তার ২

১৪ ডিসেম্বর, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
দিনাজপুরের চিরিরবন্দরে মাদকদ্রব্য ও নগদ টাকাসহ গ্রেপ্তার ২
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট, মাদক বিক্রির নগদ টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত মোবাইল ফোনসহ হাতে নাতে দুই জন ব্যক্তিকে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে চিরিরবন্দর থানার এসআই আশরাফুল আলম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চিরিরবন্দর থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে রাত ৯ টা ৫০ মিনিটে উপজেলার ৫ নং আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর কোর্টপাড়া গ্রামের আলতাফ হোসেন এর দক্ষিন দুয়ারি চালাবিহীন পরিত্যাক্ত ইটের ঘরের মধ্যে মাদকদ্রব্য ক্রয়- বিক্রয়ের সময় ৩০৮ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২১৭০ টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোনসহ হাতে নাতে দুই জন ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- চিরিরবন্দর উপজেলার ৫ নং আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর কোর্টপাড়া গ্রামের মোঃ খাজিমুদ্দিনের ছেলে রেজওয়ান ওরফে রেজো (৩৫) ও চিরিরবন্দর ফকিরপাড়া গ্রামের মোঃ সইদুল ইসলামের ছেলে মোঃ শিমুল ইসলাম (২৬)।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ জানান, রাতে চিরিরবন্দর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে একটি পরিত্যাক্ত ইটের ঘরের মধ্যে মাদকদ্রব্য ক্রয়- বিক্রয়ের সময় ৩০৮ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২১৭০ টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোনসহ হাতে নাতে দুই জন ব্যক্তিকে আটক করা হয়েছে। উক্ত ঘটনার বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে এবং আসামীদ্বয়কে সাত দিনের রিমান্ডসহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার