Top

ফরিদগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

০৪ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
ফরিদগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

নিজ হাতে প্রেমিকার উদ্দেশ্যে চিঠি লিখে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস লিখে ফরিদগঞ্জে শামিম হোসেন সরকার (১৫) নামে এক কিশোর আত্মহনন করেছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) গভীর রাতে পৌর এলাকার সরকার বাড়িতে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করেছে।

সরজমিনে জানা যায়, পৌর এলাকার পশ্চিম বড়ালী গ্রামের আবুল বাশার সরকারের ছেলে দিনমজুর শামিম তার প্রেমিকা (নিপা)কে ছদ্ম নাম উদ্দেশ্য করে শামিম তার ফেইসবুক আইডি স্ট্যাটাসে লিখেন ‘আজ তুমি আমার চেরে চলে গেলে আমি ও চলে জাব অনেক দুরে পারলে ক্ষমা করে দিও’।

চিঠিতে লিখেন ‘কি দরকার ছিল একটা জিবন নষ্ট করার অভিনয়ের কি দরকার ছিল হে আমি মরে গেলে মানুষ ওকে নিয়ে হাসবে। কারন বলবে যে তোর কারনে একটা ছেলে মারা গেছে যে ওকে দেখবে সেই বলবে। আমি মন দিয়ে বালোবেসেছি আর ও আমার সাথে বেইমানি করল পারলো বলবে যে আমার মরা দেহ টা দেখে যেতে একবারএর জন্য দয়া করে।’

এরকম চার পাতার চিঠি লেখেছেন শামিম হোসেন সরকার। বুধবার রাতে প্রেমিকার উদ্দেশ্যে নিজ হাতে চিঠি এবং বাড়ির ছাদে হাত কেটে রক্ত দিয়ে প্রেমিকার নাম ও মুঠো ফোন নাম্বার লেখেন তিনি। এরপর পাশের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেন।

শেয়ার