Top

লিচুবাগান থেকে নারীর মরদেহ উদ্ধার

১৭ ডিসেম্বর, ২০২২ ১:৩৮ অপরাহ্ণ
লিচুবাগান থেকে নারীর মরদেহ উদ্ধার
মেহেরপুর প্রতিনিধি :

মেহেরপুর সদর উপজেলার কুলবাড়িয়া গ্রামের একটি লিচুবাগান থেকে সাহানারা খাতুন (৫০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ ।

আজ শনিবার সকাল সাড়ে ৭টায় তাঁর ছোট ছেলে মায়ের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। সাহানার খাতুন সদর উপজেলার কুলবাড়িয়া গ্রামের মৃত রইদুল ইসলামের স্ত্রী। স্থানীয়রা জানান, সাহানারা খাতুনের স্বামী সাত বছর আগে মারা যান। এর পর থেকে তিনি তাঁর দুই সন্তান নিয়ে থাকতেন। ওই এলাকার কালপট্টি পাড়ার বাশেঁর ঝাড় পেরিয়ে সরু গলি দিয়ে কৃষকেরা তাদের মাঠে যাতায়াত করেন।

সকালে ওই পথ দিয়ে তাঁর ছোট ছেলে সজিব হোসেন তাদের কৃষিখেতে যাওয়ার পথে মায়ের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেন। পরে তিনি সদর থানা পুলিশকেও জানান। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেন। বড় ছেলে রাজিব হোসেন ঢাকাতে একটি বেসরকারি ফার্মে চাকরি করেন। ছোট ছেলে সজিব হোসেন দিনমজুর। তাদের দেড়বিঘা কৃষি জমি রয়েছে।

সাহানারা খাতুনের ছোট ছেলে সজিব হোসেন বলেন, বেশ কয়েকবছর ধরে তাঁর ছোট চাচা লতিফের সঙ্গে তাঁর মায়ের গোপন কোন বিষয় নিয়ে বিবাদ চলছিলো।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। লাশটি মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শেয়ার