Top

পাবিপ্রবির শিক্ষক হয়েছেন সাবেক ৬ শিক্ষার্থী

২৩ ডিসেম্বর, ২০২২ ২:২০ অপরাহ্ণ
পাবিপ্রবির শিক্ষক হয়েছেন সাবেক ৬ শিক্ষার্থী
পাবিপ্রবি প্রতিনিধি :

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পাবিপ্রবি) প্রতিষ্ঠার পর থেকে এ যাবৎ নিজ বিশ্ববিদ্যালয়ের ছয়জন শিক্ষার্থী শিক্ষক হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন। বিষয়টি সংশ্লিষ্টরা ইতিবাচকভাবে দেখছেন। তাদের মতে, এটি একটি সম্ভাবনার সূচনা। এই ধারাবাহিকতায় পরবর্তীতে আরো অনেক সাবেক শিক্ষার্থীরা শিক্ষক হবেন এ বিশ্ববিদ্যালয়ে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সাবেক শিক্ষার্থী থেকে নিয়োগপ্রাপ্ত শিক্ষকরা হলেন- অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ফারজানা ইয়াসমিন,গণিত বিভাগের প্রভাষক কানিজ ফাতেমা,ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রভাষক মো. আরিফুল ইসলাম, ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইইসিই) বিভাগের প্রভাষক মো. ইমরান হোসাইন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের প্রভাষক নিতুন কুমার পোদ্দার, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগের প্রভাষক তরুণ দেবনাথ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. সমীরণ কুমার সাহা বলেন, সাবেক শিক্ষার্থী থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার বিষয়টি আমরা ইতিবাচকভাবে দেখছি। বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে অবশ্যই বিশ্ববিদ্যালয়ে তাদের গ্রহণযোগ্যতা রয়েছে। আমরা চাই পাবিপ্রবির সাবেক মেধাবী শিক্ষার্থীরা আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে ফিরে আসুক।

শেয়ার