Top

নোয়াখালীর হীরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

২৪ ডিসেম্বর, ২০২২ ৩:৫৫ অপরাহ্ণ
নোয়াখালীর হীরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের হীরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর শতবর্ষ উদযাপন অনুষ্ঠিত হয়েছে। ১৯২০ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টির শতবর্ষপূর্তি উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপি আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শনিবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। পরে অতিথি, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালি অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।
প্রাক্তন শিক্ষার্থী মো. সেলিমুজ্জামান ও নূর জাহান পাখির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়াসির আরাফাত, আয়োজক কমিটির সাধারণ সম্পাদক ও স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিমিটেডের সিএফও আবদুল্যাহ আল জাবেদ, আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাটোয়ারী, আয়োজক কমিটির সভাপতি মো. রেজাউল মোস্তফা। এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন। দিনব্যাপী চলা অনুষ্ঠানে মধ্যাহ্নভোজ শেষে র‌্যাফেল ড্র  অনুষ্ঠিত হয়।
শেয়ার