Top

পাঠক সেবায় তৃতীয় বর্ষে ‘বাণিজ্য প্রতিদিন ডট কম’

২৪ ডিসেম্বর, ২০২২ ৮:৩৫ অপরাহ্ণ
পাঠক সেবায় তৃতীয় বর্ষে ‘বাণিজ্য প্রতিদিন ডট কম’
নিজস্ব প্রতিবেদক :

তৃতীয় বর্ষে পদার্পণ করল জাতীয় দৈনিক বাণিজ্য প্রতিদিনের অনলাইন সংস্করণ ‘বাণিজ্য প্রতিদিন ডট কম’। ছাপা পত্রিকার পাশাপাশি পুজিঁবাজার,অর্থনীতি ও রাজনীতিসহ নানান খবরাখবর মুহুর্তের মধ্যে পাঠকের নিকট পৌঁছে দিতে ২০২০ সালের ২৪ ডিসেম্বর যাত্রা শুরু করে ‘বাণিজ্য প্রতিদিন ডট কম’।

প্রতিষ্ঠাকালে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের মাল্টিপারপাস হল রুমে এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যে দিয়ে যাত্রা শুরু করে বাণিজ্য প্রতিদিনের অনলাইন সংস্করণ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার অধ্যাপক ডঃ শেখ শামসুদ্দিন আহমেদ ও অধ্যাপক ডঃ মিজানুর রহমান, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্বাহী পরিচালক রেজা করিম, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও ইবিএল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক সায়েদুর রহমান এবং আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের তৎকালীন সভাপতি হাসান ইমাম রুবেল ও সাধারণ সম্পাদক মনির হোসেন, ইকোনমিক রিপোর্টার্স ফোরামের তৎকালীন সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলামসহ অর্থনীতি ও গণমাধ্যম সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

ব্যবসা-বাণিজ্যের সংবাদকে প্রাধান্য দিলেও জাতীয়, আন্তর্জাতিক, রাজনীতি, শিক্ষা ও স্বাস্থ্যসহ নানান বিষয়গুলোকে গুরুত্বের সাথে উপস্থাপন করে বাণিজ্য প্রতিদিনের অনলাইন সংস্করণ। বস্তুনিষ্ঠ ও বৈচিত্র্যপূর্ণ লেখনীর মাধ্যমে পাঠককে তথ্য ও জ্ঞানভিত্তিক বিভিন্ন উপাদানের যোগান দিচ্ছে প্রতিনিয়ত। পাঠকদের তথ্যসমৃদ্ধ রাখতে বাণিজ্য প্রতিদিনের সম্পাদক এ কে এম রাশেদ শাহরিয়ার ও প্রধান প্রতিবেদক গিয়াস উদ্দিনের নেতৃত্বে নিরলস কাজ করছে এক জাঁক তরুণ সংবাদকর্মী। এছাড়াও প্রতিষ্ঠানটির রয়েছে সংবাদ সংশ্লিষ্ট দক্ষ লোকবল। অনলাইন সংস্করণে নিজস্ব অ্যাপস সহ ফেইসবুক, ইউটিউব, টুইটার ও ইনস্ট্রাগ্রামে পাঠকদের সাথে সম্পৃক্ত রয়েছে বাণিজ্য প্রতিদিন।

বাণিজ্য প্রতিদিনের অনলাইন সংস্করনের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে লেখক,পাঠক, শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সম্পাদক এ কে এম রাশেদ শাহরিয়ার।

দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং ব্যবসা-বাণিজ্যের প্রসারে সহায়ক হিসেবে কাজ করতে ‘উন্নয়নের সহযাত্রী’ স্লোগান নিয়ে ২০২০ সালের পহেলা নভেস্বর যাত্রা শুরু করে দৈনিক বাণিজ্য প্রতিদিন। ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় জাতীয় দৈনিকটি সম্প্রতি জাঁকজমকপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করেছে প্রতিষ্ঠার দ্বিতীয় বর্ষপূর্তি।

শেয়ার