Top

বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল তালুকদার আর নেই

০৫ জানুয়ারি, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ
বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল তালুকদার আর নেই
শাল্লা(সুনামগঞ্জ)প্রতিনিধি :

শাল্লা উপজেলার ডুমরা গ্রামের অবসর প্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল তালুকদার প্রয়াত হয়েছেন।তিনি রাধাচরন তালুকদারের সন্তান। তিনি দীর্ঘদিন যাবত শাল্লা ইউপির আব্দা ও সহদেব পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন।

বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল তালুকদার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৫ জানুয়ারী সকাল ৬ টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালীন উনার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সিলেট মেডিকেল হতে দুপুরে তার মরদেহ উপজেলা সদরে নিয়ে আসা হয়। পরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব ছুটিতে থাকায় মৎস কর্মকর্তা মাসুদ জামান খানের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড.অবনী মোহন দাস, বীর মুক্তিযোদ্ধাগন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, শিক্ষকবৃন্দ, গণমাধ্যমকর্মী, রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত ননী গোপাল তালুকদারের ছেলে আঙ্গারুয়া সপ্রাবি সহকারি শিক্ষক তপন কান্তি তালুকদার সহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ।রাষ্ট্রীয় মর্যাদা শেষে ঘুঙ্গিয়ারগাঁও মহাশ্মশানে তার শেষ কৃত্য সম্পন্ন হয়।

 

শেয়ার