Top

কোটালীপাড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

০৮ জানুয়ারি, ২০২৩ ১২:০৭ অপরাহ্ণ
কোটালীপাড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
কোটালীপাড়া প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সামাজিক সংগঠন ‘কোটালীপাড়া বই বৃক্ষ’ এর পক্ষ থেকে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্ত্বরে বসে সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করেন।

এ সময় রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, কোটালীপাড়া বই বৃক্ষ এর প্রতিষ্ঠাতা পরিচালক পল্লব সাহা, ছাত্রলীগ নেতা পরিমল বালা, কোটালীপাড়া বই বৃক্ষ এর সভাপতি টুম্পা দাড়িয়া, সাধারণ সম্পাদক ডলি ইসলাম, সাংগঠনিক সম্পাদক সানজিদা মিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ঐশ্বর্য সাহা ঐশি, সদস্য শিব সাহা, নুসরাত জাহান মিম, মন্দিরা সাহা, অভিজিৎ সাহাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কোটালীপাড়া বই বৃক্ষ এর প্রতিষ্ঠাতা পরিচালক পল্লব সাহা বলেন, কোটালীপাড়া বই বৃক্ষ একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমরা কোটালীপাড়া ব্যাপী বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আজ শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলাম। আমাদের এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

শেয়ার