Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভিসতা ইলেকট্রনিক্সের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

০৮ জানুয়ারি, ২০২৩ ৩:০৪ অপরাহ্ণ
ভিসতা ইলেকট্রনিক্সের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন
নিজস্ব প্রতিবেদক :

দেশের ইলেকট্রনিক পণ্য উৎপাদনের অন্যতম প্রতিষ্ঠান ভিসতা ইলেকট্রনিক্সের তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে বর্ষপূর্তি এবং ভিসতা পার্টনারস মিট-২০২৩ উদযাপিত হয়েছে। শনিবার রাজধানীর গুলশানে একটি হোটেলে দিনব্যাপী এই অনুষ্ঠান উদযাপিত হয়।

ভিসতা চেয়ারম্যান শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা প্রদান করেন ভিসতা পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, ভিসতা পরিচালক এবং ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম, ভিসতা পরিচালক প্রকৌশলী মইনুল হক, ভিসতার নির্বাহী পরিচালক এবং সেলস ও মার্কেটিং বিভাগের প্রধান তানভীর রেজা জিহাদ প্রমুখ।

ভিসতা পার্টনারস মিট-২০২৩ এ বিজনেস স্ট্র্যাটেজি এবং ফিউচার বিজনেস প্ল্যান তুলে ধরেন ভিসতার ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ।

এসময় উপস্থিত ছিলেন ভিসতার উপদেষ্টাগণ, বিভিন্ন এনজিও প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, শুভাকাঙ্খী, গণমাধ্যমকর্মী এবং ভিসতা পরিবারের সদস্যগণ। সারা দেশে থেকে ভিসতার কয়েকশ ব্যবসায়িক পার্টনার (ডিপো ও ডিস্ট্রিবিউটর) অনুষ্ঠানে যোগ দেন।

পার্টনারস মিটে জানানো হয়, গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে রয়েছে ভিসতার উৎপাদন কারখানা। সেখান থেকেই তৈরি হচ্ছে বাংলাদেশের বেস্ট এবং রপ্তানি কোয়ালিটির অ্যান্ড্রয়েড টেলিভিশন। এছাড়া এইচভ্যাক বা সেন্ট্রাল এসি নিয়ে কাজ করছে ভিসতা। খুব শিগগিরই ভিসতা প্রোডাক্ট লাইনে যোগ হচ্ছে ওয়াইফাই রাউটার, অ্যান্ড্রয়েড প্রজেক্টর, ইন্টারঅ্যাকটিভ হোয়াইট বোর্ড ইত্যাদি। এখনকার চেয়ে ৫ গুণ বেশি উৎপাদন সক্ষমতার নতুন কারখানা স্থাপন করতে যাচ্ছে ভিসতা। এছাড়া প্রাইভেট হাইটেক পার্ক স্থাপনের উদ্যোগ নিয়েছে ভিসতা। সফলতার সঙ্গে দুই বছর পার করে তৃতীয় বর্ষে পদার্পণ করলো ভিসতা ইলেকট্রনিক্স। এ উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের নিয়ে একটি কেক কাটা হয়।

বিশ্বকাপ ফুটবলের সময় ভিসতা অফারে বিজয়ীদের জন্য থাইল্যান্ড সফর, দার্জিলিং সফর এবং কক্সবাজার সফর বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এছাড়া গত বছরের বিক্রয় কার্যক্রমে সারা দেশে সেরাদের পুরষ্কৃত করা হয়। ২০২২ সালে ভিসতা পণ্য বিক্রিতে প্রথম হয়েছে রাজশাহীর লাভেলো ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স। প্রতিষ্ঠানের পক্ষে পুরষ্কার গ্রহণ করেন সাদিয়া চৌধুরী। দ্বিতীয় হয়েছেন চট্টগ্রামের ইনসটা পাওয়ার ইঞ্জিনিয়ারিং এর স্বত্ত্বাধিকারী প্রকৌশলী মিলন দাস। তৃতীয় হয়েছেন টাঙ্গাইলের ভিসতা গ্যালারির স্বত্ত্বাধিকারী এমদাদুল হক। পারফরমেন্সের ভিত্তিতে ভিসতা কর্মকর্তাদের মধ্যে প্রথম হয়েছেন রাজশাহীর এইচ এম আশরাফ, দ্বিতীয় হয়েছেন চট্টগ্রামের সাদেক হোসেইন, তৃতীয় হয়েছেন রংপুরের হানিফুর রহমান।

শেয়ার