Top

বিমা সুবিধা প্রদানে গার্ডিয়ান লাইফ ও কমিউনিটি ব্যাংকের চুক্তি

১২ জানুয়ারি, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ
বিমা সুবিধা প্রদানে গার্ডিয়ান লাইফ ও কমিউনিটি ব্যাংকের চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

শিক্ষার্থীদের বিশেষ মুনাফা হারে স্বাস্থ্য ও জীবন বিমার সুবিধা দিতে এবং তাঁদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা গড়ে তুলতে ‘প্রতিশ্রুতি স্টুডেন্ট অ্যাকাউন্ট’ নামের একটি স্টুডেন্ট অ্যাকাউন্ট চালু করেছে। এই অ্যাকাউন্টের বিমা কভারেজ সংক্রান্ত বিষয়ে কর্মকাণ্ড পরিচালনার জন্য সম্প্রতি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

চুক্তিতে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মসিহুল হক চৌধুরী এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রাকিবুল করিম স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার এস. এম মঈনুল কবীরসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্যাংকাসুরেন্স আহমদে ইশতিয়াক মাহমুদ, ব্যাংকাসুরেন্সের ভাইস প্রেসিডেন্ট মাশফকির রহমান এবং ব্যাংকাসুরেন্সের ভাইস প্রেসিডেন্ট সামীউর রহমান মেহেদী।

প্রতিশ্রুতি স্টুডেন্ট অ্যাকাউন্টের মাধ্যমে ৬ থেকে ১৮ বছরের কম বয়সী স্কুল এবং কলেজগামী শিক্ষার্থীদের জন্য বিশেষ মুনাফার হারে কোনো সার্ভিস চার্জ ছাড়া স্বাস্থ্য ও জীবন বিমা কভারেজ সুবিধা দেওয়া হবে।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মসিহুল হক চৌধুরী তার এক বক্তব্যে বলেন, ‘আমরা শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা গড়ে তুলতে চাই। এই অ্যাকাউন্ট তাদের ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে অনুপ্রাণিত করবে।’

শেয়ার