Top

আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (প্রস্তাবিত) এর নাম ফলক উন্মোচন

১৪ জানুয়ারি, ২০২৩ ১২:৫২ অপরাহ্ণ
আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (প্রস্তাবিত) এর নাম ফলক উন্মোচন
মুন্সীগঞ্জ প্রতিনিধি :

আজ শনিবার (১৪ জানুয়ারি,২০২৩, সকাল ১১ টায়) পেশাজীবীদের জাতীয় প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র উদ্যোগে মুন্সিগঞ্জ গজারিয়ায় আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (প্রস্তাবিত) এর স্থায়ী ক্যাম্পাসে আইইবির নির্বাহী কমিটির উপস্থিতিতে নাম ফলক উন্মোচন করা হয়।

নাম ফলক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইইবির কেন্দ্রীয় কাউন্সিলের প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ নূরুল হুদা,সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ শাহাদাৎ হোসেন শীবলু, ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী এস এম মঞ্জুরুল হক মঞ্জু, প্রকৌশলী মোঃ নুরুজ্জামান, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন,প্রকৌশলী খন্দকার মঞ্জুর মোর্শেদ, সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী রনক আহসান, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, প্রকৌশলী আবুল কালাম হাজারীসহ কেন্দ্রীয় কাউন্সিলের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইইবির সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক প্রকৌশলী ড. এম শামীম জেড বসুনিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আবদুস সবুর, সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী কবির আহমেদ ভূঁইয়াসহ প্রস্তাবিত আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কর্মকর্তাবৃন্দ৷

উল্লেখ্য যে, বাংলাদেশের প্রকৌশল ও প্রযুক্তি শিক্ষার প্রসার করার লক্ষ্যে আইইবি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুমোদনের আবেদন শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে ।

বিপি/এএস

শেয়ার