Top

উন্নয়নে, সংগ্রামে এবং সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে: আবদুস সবুর

১৪ জানুয়ারি, ২০২৩ ৭:২৫ অপরাহ্ণ
উন্নয়নে, সংগ্রামে এবং সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে: আবদুস সবুর
নিজস্ব প্রতিবেদক :

শেখ হাসিনার হাত ধরে ২০০৯ সালে ক্ষমতায় আসার পর থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মেগা উন্নয়ন করে চলেছে। বিএনপি সরকার যা স্বপ্নেও কল্পনা করতে পারেনি আওয়ামী লীগ সরকার তা বাস্তবায়ন করে দেখিয়েছেন। দেশের উন্নয়নে, সংগ্রামে এবং সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আবদুস সবুর।

শুক্রবার (১৩ জানুয়ারি) কুমিল্লার দাউদকান্দিতে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আবদুস সবুর বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সবচেয়ে প্রাচীন ও অভিজ্ঞ দল। ১৯৫২ সালের সংগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সামনে থেকে সাহস যুগিয়েছিলেন। ১৯৫৪ এর নির্বাচন, ১৯৬২ ভাষা আন্দোলন, ১৯৬৬ এর ছয় দফা আন্দোলন এবং ১৯৭১ সালের সংগ্রামে একমাত্র আওয়ামী লীগই দেশবাসীকে নিয়ে বাংলাদেশের পতাকা ও মানচিত্র রক্ষা করেছেন।

তিনি বলেন, স্বাধীন হওয়ার পর দেশ পুননির্মাণে আওয়ামী লীগ কাজ করেছে। আওয়ামী লীগ শুধু দেশের রাজনৈতিক আন্দোলনেই নয়, দেশবাসীর যে কোন প্রয়োজনে মানুষের দরজায় দরজায় গিয়ে সেবা দিয়ে থাকে।

বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ অনেক বেশি জনবান্ধব এবং জনসেবায় সম্পৃক্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা তার কর্মী হিসেবে তৃণমূলে সেবা পৌঁছাতে সর্বদাই প্রস্তুত ছিলাম এবং আছি। আমি বিশ্বাস করি, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী নির্বাচনে শেখ হাসিনার পাশে বাংলাদেশের জনগণ থাকবে।

এই সময় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান জয়, কুমিল্লা উত্তর জেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজালাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খন্দকার শাহাজান, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেমসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

শেয়ার