Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিটিস্কেপ লাইফস্টাইলে দুবাইভিত্তিক কোম্পানির বিনিয়োগ

১৪ জানুয়ারি, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
সিটিস্কেপ লাইফস্টাইলে দুবাইভিত্তিক কোম্পানির বিনিয়োগ
নিজস্ব প্রতিবেদক :

সিটিস্কেপ লাইফস্টাইল ব্র্যান্ডের ‘হ্যাপিনেস কনসেপ্ট’ প্রসূত বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন ও অগ্রগতিতে এক কোটি দিরহাম বিনিয়োগ করতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাতের শীর্ষস্থানীয় বেসরকারি উদ্যোগ দ্য এসেনশিয়াল এফজেডসি এলএলসি।

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী দুবাইয়ের পাম জুমাইরার ওয়েস্টিন হোটেলে সম্প্রতি এক অনুষ্ঠানে এ বিষয়ে দুই পক্ষের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। দ্য এসেনশিয়াল এফজেডসি চেয়ারম্যান মোহামেদ মুরাদ ও সিটিস্কেপ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ সারোয়ার সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এরপর এসেনশিয়াল এফজেডসির পক্ষ থেকে সিটিস্কেপ ইন্টারন্যাশনালের হাতে এক কোটি দিরহামের চেক তুলে দেওয়া হয়।

দ্য এসেনশিয়াল এফজেডসির চেয়ারম্যান মোহামেদ মুরাদ এ দ্বিপক্ষীয় উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, এ সহযোগিতা দুই দেশের জন্যই পরিবেশবান্ধব ব্যবসায়িক উদ্যোগের ক্ষেত্রে প্রযুক্তিগত সহায়তা ও বিনিয়োগের নতুন দিগন্ত উন্মোচন করবে।
সিটিস্কেপ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ সরোয়ার বলেন, এ বিনিয়োগের মাধ্যমে বৈশ্বিক বৃহত্তর প্রেক্ষাপটে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে।

বাংলাদেশে সিটিস্কেপ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সিটিস্কেপ ইন্টারন্যাশনাল পরিবেশবান্ধব নির্মাণে অঙ্গীকারবদ্ধ। স্মার্ট উদ্ভাবন, ইকো-রিসোর্ট, স্বাস্থ্য ও কল্যাণ, শিক্ষা ও জলবায়ুভিত্তিক উদ্ভাবনী প্রকল্প বাস্তবায়ন করছে তারা।

শেয়ার