Top

সেনাবাহিনীর পক্ষ থেকে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত পরিবারকে ঘর উপহার

১৮ জানুয়ারি, ২০২৩ ৩:৪৩ অপরাহ্ণ
সেনাবাহিনীর পক্ষ থেকে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত পরিবারকে ঘর উপহার
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক শ্রী বকুল কুমার রায়ের পরিবারকে পাকা টিনশেডের ঘর উপহার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে তাকে এই ঘর প্রদান করা হয়।

বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার পাকুল্লাতে প্রয়াত মুক্তিযোদ্ধার স্ত্রী অপর্ণা চক্রবর্তীর হাতে ঘরের চাবি ও মিষ্টি তুলে দেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশনের অধীনস্থ ৯৮ কম্পোজিট ব্রিগেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল নূর এ আলম মোহাম্মদ যোবায়ের সারোয়ার।

ঘর পেয়ে খুশি শ্রী বকুল কুমার রায়ের স্ত্রী অপর্ণা চক্রবর্তী বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে ঘর পেয়ে আমরা খুব খুশি। ছেলে-মেয়েদের নিয়ে মাথা গোঁজার ঠাঁই হলো। বাংলাদেশ সেনাবাহিনীর এমন মহৎ উদ্যোগ আমাদের মতো অসহায় পরিবারের সহায় হয়ে দাঁড়াবে। বিগ্রেডিয়ার জেনারেল নূর এ আলম মোহাম্মদ যোবায়ের সারোয়ার বলেন, জাতির পিতার ডাকে সাড়া দিয়ে যে সব বীর সেনারা যুদ্ধে অংশগ্রহণ করেছিলো তাদের জন্য দোয়া চাই।

আমাদের যারা মুক্তিযোদ্ধা সেনাসদস্য আছেন, তারা আমাদের সেনাবাহিনীর গর্ব। তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার নিদর্শন হিসেবে আমাদের এই একটি ক্ষুদ্র প্রয়াস।

আমাদের সেনাপ্রধানের পৃষ্ঠপোষকতায় আমরা বিভিন্ন জায়গায় আমাদের যারা গৃহহীন মুক্তিযোদ্ধা সেনাসদস্য আছেন তাদের জন্য গৃহনির্মাণ প্রকল্প হাতে নিয়েছি। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে পাঁচ লাখ টাকা ব্যয়ে জেলার মির্জাপুর উপজেলার পাকুল্লা গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা শ্রী বকুল কুমার রায়ের পরিবারকে এই ঘর নির্মাণ করে দেওয়া হয়। এ সময় আরও ২৪ বেঙ্গল ২ আই সির মেজর জুনায়েদ হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বীর মুক্তিরযাদ্ধাবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার