Top

ঠাকুরগাঁওয়ে ইটভাটায় যুবকের লাশ উদ্ধার

১৮ জানুয়ারি, ২০২৩ ৪:৫৭ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে ইটভাটায় যুবকের লাশ উদ্ধার
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইটভাটা থেকে আজ বুধবার সকালে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাণীশংকৈল উপজেলার বিষ্ণপুর এমএনবি ইটভাটা থেকে রানা (২৫) নামের এক ট্রলিচালকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রানা রাণীশংকৈল উপজেলার বিষ্ণপুর জোসনা মার্কেট এলাকার জিয়ারুল হকের ছেলে।

খবর পেয়ে রাণীশংকৈল সহকারী পুলিশ সুপার কামরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান,সুরতহাল প্রতিবেদনে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ফরেনসিক টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা  যাবে। রাণীশংকৈল থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, রানা ওই ইটভাটায় দীর্ঘদিন ধরে ট্রলি চালান। মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাত ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। পরদিন বুধবার সকালে তার মরদেহ ভাটায় পড়ে থাকতে দেখা যায়।

এদিকে ইটভাটার ব্যবস্থাপক আনোয়ার হোসেন জানান, সকালে ইটভাটার দক্ষিণ পাশে মাটির স্তূপের পশ্চিম কোনায় রানার মরদেহ পড়ে থাকতে দেখে শ্রমিকরা চেঁচামেচি শুরু করেন।

পরে রানার বাড়ির লোকজনকে খবর দিলে তারা এসে লাশ বাড়িতে নিয়ে যায়। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম জানান, মৃতদেহের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ  ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

শেয়ার