Top

দ্বিতীয় বিয়ে না দেওয়ায় অভিমান করে আত্মহত্যা

২০ জানুয়ারি, ২০২৩ ১:০৩ অপরাহ্ণ
দ্বিতীয় বিয়ে না দেওয়ায় অভিমান করে আত্মহত্যা
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় দ্বিতীয় বিয়ে না দেওয়ায় সানোয়ার ওরফে কালু (২৫) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ১২ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের মদনা গ্রামের তহিরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, কালুর প্রথম স্ত্রী থাকলেও দ্বিতীয় বিয়ের আগ্রহের কথা বাড়িতে জানান। কিন্তু তার স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যরা সম্মতি না দিলে এ নিয়ে তাদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। গতকাল সন্ধ্যার পর এ ব্যাপারে আবারও কালু তার বাবা-মায়ের সঙ্গে বাক-বিতণ্ডা করেন এবং বাড়ি থেকে বের হয়ে যান। এরপর মাঠে গিয়ে তিনি বিষপান করেন। অসুস্থ হয়ে গেলে মোবাইলে পরিবারকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করান। পরে পৌনে ১২ টার দিকে তার মৃত্যু হয়।

খোঁজ নিয়ে জানা যায়, সানোয়ার ওরফে কালু গোপনে দ্বিতীয় বিয়ে করেছিলেন। বিষয়টি জানাজানি হলে প্রথম স্ত্রী নাসিমা খাতুনসহ তার পরিবারের সঙ্গে মনোমালিন্য হয়। এরই জের ধরে কালু বিষপানে আত্মহত্যা করেছেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান বলেন, সানোয়ার ওরফে কালুকে পাকস্থলী ওয়াশ করে ভর্তি করা হয়েছিল। পৌনে ১২ টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, বিষপানে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জেনেছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

শেয়ার