Top

মেলেনি পরিচয়, যুবকের মরদেহ উদ্ধার

২০ জানুয়ারি, ২০২৩ ১:০৭ অপরাহ্ণ
মেলেনি পরিচয়, যুবকের মরদেহ উদ্ধার
নীলফামারী প্রতিনিধি :

নীলফামারী সদরের গোড়গ্রাম ইউনিয়নের ভবানীগঞ্জ বাজার এলাকা থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সকালে স্থানীয়দের ফোন পেয়ে মরদেহটি উদ্ধার করে নীলফামারী সদর থানা পুলিশের একটি টিম। মৃত ব্যক্তির আনুমানিক বয়স বোঝা যাচ্ছে ২৫/২৮ বছর হবে। তবে মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়নি পুলিশ ও স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, মানসিক ভারসাম্যহীন ওই যুবক বেশ কিছু দিন ধরে দিনাজপুরের খানসামা, আমাদের ভবানীগঞ্জসহ বিভিন্ন এলাকায় ঘুরতে দেখেছি। মানসিক ভারসাম্যহীন হ‌ওয়ার কারণে প্রতিয়ত স্থান পরিবর্তন করতে দেখেছি। প্রতিদিন স্থান পরিবর্তন করে ১থেকে দেড় কিলোমিটার দূরে অবস্থান করত সে।

নিশ্চুপ হয়ে থাকায় তাকে জিজ্ঞেস করেও পরিচয় পাওয়া যায়নি। খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছে। কেউ খেতে দিলেও খায় না। তবে কারো কোন ক্ষতি করে নাই। তার মতোই নিশ্চুপ ছিলো। কিন্তু আজকে সকালে দেখা যায় মাটি থেকে উঠছে না। বা কোন নড়া চড়াও নাই। তখন থানায় ফোন দিলে পুলিশ এসে মরদেহটি নিয়ে যায়।

এ বিষয়ে নীলফামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, মরদেহের উপড়ে কোন আঘাতের চিহ্ন নাই। স্থানীয়রা বলছে সে বিভিন্ন সময় ওই এলাকায় ঘুরে বেড়াতো। তবে কেউ তার নাম পরিচয় জানেনা। পরিচয় শনাক্তে কাজ করছি। এটি স্বাভাবিক মৃত্যু মনে হচ্ছে।

শেয়ার