Top

বেগমগঞ্জে ৬ জুয়াড়ি আটক

২১ জানুয়ারি, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ
বেগমগঞ্জে ৬ জুয়াড়ি আটক
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়ন থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছে থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা জব্দ করা হয়। শনিবার দুপুরে আটককৃতদের বিচারিক আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হচ্ছেন, শরীফপুর ইউনিয়নের মো. তোহিদুর রহমানের ছেলে পারভেজ (৩৪), এয়ার মোহাম্মদের ছেলে নুর মোহাম্মদ (৫০), রফিক আহমেদের ছেলে আব্দুর রহিম (৩৫), বাচ্চু মিয়ার ছেলে মাসুদ (৩৪), আমির হোসেনের ছেলে আবুল কালাম (২৮) এবং নজীর আহমেদের ছেলে হালিম (৪৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একাধিক দল। অভিযানকালে শরীফপুর ইউনিয়নের বসুরহাট বাজারের রাজুর চায়ের দোকানের পিছনে জুয়া খেলা অবস্থায় অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় জুয়া সামগ্রী ও জুয়া খেলার নগদ ৩হাজার ৪শত টাকা সহ ৬জনকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জুয়া খেলা অবস্থায় আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গোয়েন্দা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার