Top

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

২১ জানুয়ারি, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে ২১ জানুয়ারি বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। ঠাকুরগাঁও প্রেস ক্লাব দুপুরে প্রেস ক্লাব মিলনায়তনে চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে এখানে বক্তব্য দেন, প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সোলেমান আলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমুখ। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৪৬ জন সাংবাদিককে জনপ্রতি ১০ হাজার করে টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি।

চেক বিতরণ সভায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, দেশের সার্বিক পরিস্থিতি ভাল রয়েছে। আমাদের বিশ্বাস কোন কিছুতেই ঘাটতি নেই। সত্যকে সত্য বলতে হবে, মিথ্যাকে মিথ্যা বলতে হবে। সত্য ও উন্নয়নগুলোকে সাংবাদিকদের তুলে ধরতে হবে। তিনি বলেন, আমার দৃঢ় প্রত্যয় ছিল সদর উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তর করা। করোনার ২ বছর এবং পরে রাশিয়া ইউক্রেন যুদ্ধ না হলে এতদিন তা হয়ে যেত। তবে মোটামুটি কাজ শেষ হয়েছে। আরও বাজেট আসছে, যে সকল রাস্তাঘাটের সমস্যা আছে তা সমাধান।

তিনি আরও বলেন, প্রতিটি ক্ষেত্রেই সেবার মান উন্নত করতে কাজ করা হচ্ছে। এ বারে ৪৬ জন সাংবাদিককে আর্থিক সহায়তা প্রদান করা হলো। বাকিদেরও পরবর্তীতে দেওয়া হবে। আমরা শুধু দেওয়ার জন্যই কাজ করি। আমরা দেশটাকে দিয়ে যাব, দেশের উন্নয়নে কাজ করে যাব, দেশের মানুষের জন্য কাজ করে যাব। অনেকেই মনে করেছেন এই যুদ্ধের কারনে শ্রীলংকার মত বাংলাদেশের অবস্থা হবে। কিন্তু সেটা প্রায় অসম্ভব। আমাদের এখন রিজার্ভ পর্যাপ্ত রয়েছে। সবকিছু মিলিয়ে বাংলাদেশে সার্বিক পরিস্থিতি অনেক ভাল রয়েছে।

 

শেয়ার