Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো আইএফআইসি ব্যাংক

২৮ জানুয়ারি, ২০২৩ ৬:৪৫ অপরাহ্ণ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো আইএফআইসি ব্যাংক
নিজস্ব প্রতিবেদক :

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক এবং সমমানের ও-লেভেল, এ-লেভেল পরীক্ষায় অসামান্য ফলাফলের স্বীকৃতি স্বরুপ নিজস্ব প্রতিষ্ঠানের কর্মীবৃন্দের মেধাবী সন্তানদের সংবর্ধনা প্রদান করেছে আইএফআইসি ব্যাংক।

শনিবার (২৮ জানুয়ারি) আইএফআইসি টাওয়ারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের এ সংবর্ধনা অনুষ্ঠানটি করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার কৃতী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার ও সম্মাননা সনদ তুলে দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক শাহ মোঃ মঈনউদ্দীন, নুরুল হাসনাত, গীতাঙ্ক দেবদ্বীপ দত্ত, মানবসম্পদ বিভাগের প্রধান কে এ আর এম মোস্তফা কামালসহ ব্যাংকের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ ও কৃতি সন্তানদের পরিবারের সদস্যরা।

বৈশ্বিক করোনা মহামারীর কারণে বিগত তিনবছর এই সম্মাননা প্রদান স্থগিত ছিলো। এ বছর ২০১৯, ২০২০ এবং ২০২১ সালে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনা প্রদান করা হলো।

শেয়ার