Top

নওয়াজের বিরুদ্ধে আরও মামলার হুমকি আলিয়ার

০৯ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৫০ পূর্বাহ্ণ
নওয়াজের বিরুদ্ধে আরও মামলার হুমকি আলিয়ার
বিনোদন ডেস্ক :

পারিবারিক কলহের কারণে দাম্পত্য জীবন তেমন একটা সুখের কাটছে না বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর। সম্প্রতি এই অভিনেতার বিরুদ্ধে নির্যাতনসহ একের পর এক অভিযোগ আনছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী। এমনকি নওয়াজের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন তিনি।

এবার থানা নয়, মুম্বাই আদালতে নওয়াজের বিরুদ্ধে মামলা করেছেন আলিয়া। আগামী ২০ ফেব্রুয়ারি শুনানির দিন ধার্য করেছে আদালত। এই মামলার কার্যক্রমের পাশাপাশি নওয়াজের বিরুদ্ধে আরও মামলা করার হুমকিও দিয়েছেন স্ত্রী আলিয়া। গতকাল বুধবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

প্রতিবেদনে বলা হয়, কয়েকদিন আগেই নওয়াজের স্ত্রী আলিয়া সিদ্দিকী অভিযোগ করেন, তাকে খাবার দেওয়া হচ্ছে না! এমনকি তাকে বাথরুম ব্যবহার করতে দেওয়া হচ্ছে না! বৈঠকখানার সোফাকেই আপাতত বিছানা হিসেবে ব্যবহার করছেন আলিয়া। তার অভিযোগের ভিত্তিতে নওয়াজকে নোটিশ পাঠায় আদালত।

এদিকে, নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকীও পুত্রবধূর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। তার অভিযোগ, আলিয়া জোরপূর্বক নওয়াজের বাড়িতে প্রবেশ করেছেন। এমনকি আলিয়া নওয়াজের স্ত্রী না বলেও দাবি করেন তিনি। সেই কারণে নাকি নিজের বাড়ি ছেড়ে হোটেলে গিয়ে থাকছেন এই অভিনেতা।

২০২০ সালে নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে পারিবারিক কলহের অভিযোগ এনেছিলেন আলিয়া। জানিয়েছিলেন, তার স্বামী কোনো দিন গায়ে হাত না তুললেও তার ভাই শামাশ সিদ্দিকীর কাছে মারধরের শিকার হয়েছিলেন। তার পর থেকেই আলাদাই থাকতেন তারা। তবে ২০২১ সালে নওয়াজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন তিনি।

 

শেয়ার