Top

নতুন লুকে যিশু সেনগুপ্ত

১১ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:০৫ পূর্বাহ্ণ
নতুন লুকে যিশু সেনগুপ্ত
বিনোদন ডেস্ক :

যিশু সেনগুপ্ত নতুন কোনো চরিত্রে নিজের পুরোটা দিতে কার্পণ্য করেন না। সেই কঠিন চ্যালেঞ্জই আরও একবার নিলেন তিনি। সোশ্যাল সাইটে তার একটি ছবি ছড়িয়ে পড়েছে যেখানে তাকে পৌরাণিক চরিত্রের বেশে দেখা যাচ্ছে। মাথায় মুকুট, কপালে লাল তিলক, গলায় সোনার অলঙ্কার।

বিগত কয়েক বছর বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও প্রচুর কাজ করছেন যিশু। দক্ষিণের ‘শকুন্তলম’ সিনেমায় পৌরাণিক চরিত্রে ধরা দেবেন তিনি। সূত্রের খবর, এ সিনেমায় ইন্দ্রদেবের চরিত্রে অভিনয় করেছেন যিশু।

১৭ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে কিছুদিন আগে নির্মাতারা একটি বিবৃতি দিয়ে জানান যে, মুক্তি আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে। এ সিনেমা মুক্তির পরবর্তী তারিখ ঠিক করা হয়েছে ১৪ এপ্রিল।

কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ সিনেমা। এতে নামভূমিকায় রয়েছেন সামান্থা রুথ প্রভু, মহারাজা দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী প্রমুখ। এই সিনেমাকেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা অল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে অল্লু অরহার। দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে খুদে অরহাকে। তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

 

শেয়ার