Top

আপাতত ‘সুড়ঙ্গ’ ছাড়া নতুন কাজ নয় বললেন তমা মির্জা

১২ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:৩৯ পূর্বাহ্ণ
আপাতত ‘সুড়ঙ্গ’ ছাড়া নতুন কাজ নয় বললেন তমা মির্জা
বিনোদন ডেস্ক :

আফরান নিশোর বিপরীতে ‘সুড়ঙ্গ’ ছবিতে দীঘির অভিনয়ের কথা থাকলেও শেষ মুহূর্তে তাকে বাদ দেন পরিচালক রায়হান রাফী। এ নিয়ে মনক্ষুণ্ন দীঘি কারও নাম উল্লেখ না করে সামাজিক মাধ্যমে দাবি করেন, তার বিরুদ্ধে ফিল্ম পলিটিক্স করা হয়েছে। পরে বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি। দীঘি-রাফীর মধ্যে কথার লড়াই শুরু হয়ে যায়।

যদিও এসব পুরোনো খবর। নতুন খবর হলো, দীঘির জায়গা এই ছবিতে অভিনয় করবেন রাফীর কথিত প্রেমিকা তমা মির্জা। এরইমধ্যে এ নায়িকা চরিত্রের প্রস্তুতি নেওয়া শুরু করেছেন।

তমা মির্জা বলেন, “আমার সমস্ত চিন্তা-ভাবনা, সমস্ত প্রস্তুতি এবং সব ভালোবাসা ‘সুড়ঙ্গ’কে ঘিরে। ‘সুড়ঙ্গ’ ছাড়া কিছু ভাবছি না। আমার সব ব্যস্ততা এই ছবিকে ঘিরে। খুব করে প্রস্তুতি নিচ্ছি।”

আজকাল বেশকিছু কাজের প্রস্তাব পাচ্ছেন তমা। তবে সেসব কাজ ছেড়ে দিচ্ছেন। কারণ প্রসঙ্গে নায়িকা বলেন, “অনেক অফার পাচ্ছি। প্রতিনিয়ত নতুন নতুন কাজের অফার আসছে। কিন্তু আপাতত ‘সুড়ঙ্গ’ ছাড়া নতুন কাজ নয়। যখন যে কাজটি করব সেটা মন দিয়ে করতে চাই। আমি আরও চাই ‘সুড়ঙ্গ’ আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করুক।”

নামের স্বার্থকতা রাখতেই এই সিনেমার পুরো শুটিং করে সুড়ঙ্গের ভেতর। তাই তমার কাছে এই ছবিতে অভিনয় করা বেশ চ্যালেঞ্জের।

এদিকে ‘বুকের মধ্যে আগুন’ ও ‘ফ্রাইডে’ নামের দুটি ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায় রয়েছে তমা মির্জার। এর প্রথমটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু, অন্যটি রায়হান রাফী।

 

শেয়ার