Top

সময়টা ভালো যাচ্ছে না নওয়াজ সিদ্দিকীর

১৩ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ
সময়টা ভালো যাচ্ছে না নওয়াজ সিদ্দিকীর
বিনোদন ডেস্ক :

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর। তার বিরুদ্ধে স্ত্রী আলিয়া সিদ্দিকীর অভিযোগ দিন দিন বাড়ছেই। খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়ার অভিযোগ তো ছিলই। এবার নওয়াজুদ্দিনের বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণের অভিযোগ করলেন আলিয়া।

সম্প্রতি নওয়াজ জানান, আলিয়ার সঙ্গে বিয়ে হয়নি তার, শুধু একসঙ্গে ছিলেন। নওয়াজের এমন দাবির পরেই তাঁর বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণের মামলার হুমকি দেন আলিয়া।

আলিয়া ও তাঁর আইনজীবীর জানান, তাদের কাছে প্রয়োজনীয় সব কাগজপত্র আছে, যা প্রমাণ করবে আলিয়া নওয়াজের বিবাহিত স্ত্রী।

এর আগে আলিয়া জানান, আলিয়ার দ্বিতীয় সন্তানকে ‘অবৈধ’ বলে দাবি করেছেন নওয়াজের মা। নওয়াজও তাঁদের দ্বিতীয় সন্তানকে নিজের বলে মনেই করেন না। তাই দ্বিতীয় সন্তানের পিতৃপরিচয় জানতে আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন করেছেন তিনি।

২০২০ সালে নওয়াজ়ের বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণ এবং তাঁর পরিবারের চার সদস্যের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছিলেন আলিয়া। ওই সময় পুলিশ স্টেশনে নিজের জবানবন্দিও দিয়েছিলেন তিনি। কিন্তু পরে মত পাল্টে ২০২১ সালে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন।

কয়েক বছর পর ফের বিচ্ছেদের পথেই আলিয়া। তার দাবি, নিজের জীবনের ১৮ বছর তিনি এমন মানুষের সঙ্গে কাটিয়েছেন, যিনি তার মূল্য বোঝেননি। তাঁর সঙ্গে প্রতারণা করেছেন অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও বার্তায় আলিয়া জানান, ২০২১ সালে সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন, তবে এবার আর সিদ্ধান্ত পাল্টাবেন না। সম্পত্তি সংক্রান্ত সমস্যা মিটলেই আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন।

 

শেয়ার