Top
সর্বশেষ

সঙ্গীর থেকে দূরে আছেন? যেভাবে উদযাপন করবেন ভালোবাসা দিবস

১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:৩৩ অপরাহ্ণ
সঙ্গীর থেকে দূরে আছেন? যেভাবে উদযাপন করবেন ভালোবাসা দিবস
লাইফস্টাইল ডেস্ক :

যারা লং ডিসট্যান্স রিলেশনশিপে আছেন, ভালোবাসা দিবসে অন্য জুটিদের দেখে তাদের মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। কিন্তু আধুনিক জীবনযাত্রায় দূরত্ব কোনও ব্যাপারই নয়, এটা অবশ্যই মাথায় রাখা উচিত। মনের মিল আর বিশ্বাস থাকলে দূরত্বকেও হার মানানো যায়। সেজন্য মন খারাপ করে না থেকে ভিন্ন উপায়ে দিনটি উদযাপন করতে পারেন। যেমন-

ভিডিও চ্যাটে একসঙ্গে ডিনার করুন: ভালোবাসা দিবসে আলাদা থাকতে খারাপ লাগতেই পারে। এই দূরত্বকে উপেক্ষা করেও আপনারা ভ্যালেন্টাইন্স ডে একসঙ্গে উদযাপন করতে পারেন। আপনার সঙ্গীর সাথে ভিডিও কলের মাধ্যমে ভার্চুয়ালি ডিনার ডেট রাখার পরিকল্পনা করতে পারেন। এর জন্য খাবার টেবিলটি সুন্দরভাবে সাজান। টেবিলের উপর মোমবাতি রাখুন। চারপাশটাও মোমবাতি দিয়ে সাজাতে পারেন।

সঙ্গীর কাছে চিঠি লিখুন : আগেকার দিনে মোবাইল, ইন্টারনেটের চল ছিল না। তাই প্রেমিক-প্রেমিকারা একে অপরকে চিঠি লেখার মাধ্যমেই মনের কথা প্রকাশ করত। আপনিও এই উপায়টি বেছে নিতে পারেন। যদিও আজকের দিনে সোশ্যাল মিডিয়া, ইমেল থাকার ফলে সঙ্গীর সাথে যোগাযোগ রাখা খুব সহজ, তবুও আপনার সঙ্গীকে স্পেশাল ফিল করাতে এই ভ্যালেন্টাইন্স ডে-তে নিজের হাতে লেখা একটি চিঠি তার কাছে পাঠান। এই চিঠির মাধ্যমে আপনার অনুভূতির কথা শেয়ার করতে পারেন।

সারপ্রাইজ দিন : সঙ্গীকে সারপ্রাইজ দিতে তার বন্ধুদের সাহায্য নিতে পারেন। কিংবা আপনি নিজেই তার জন্য সারপ্রাইজের চিন্তা করতে পারেন। যখন আপনার ভালোবাসার মানুষটি সেই উপহারগুলি পাবেন নিশ্চয়ই অনেক খুশি হবেন।

একসঙ্গে তোলা ছবি :দু’জনে একসঙ্গে তোলা কিছু রোমান্টিক ছবি কিংবা ঘুরতে যাওয়ার ছবি কোলাজ বানিয়ে ফ্রেমবন্দি করুন। তার সঙ্গে ভালবাসার মেসেজ জুড়ে দিয়ে পাঠিয়ে দিন সঙ্গীর কাছে। এটি দেখে আপনার সঙ্গী খুব স্পেশাল ফিল করবে।

 

শেয়ার