Top

আবারও কি প্রেমে পড়লেন কঙ্গনা

১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ
আবারও কি প্রেমে পড়লেন কঙ্গনা
বিনোদন ডেস্ক :

বলিউডে বেশ জনপ্রিয় নাম কঙ্গনা রণৌত। বিতর্কিত মন্তব্য করে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। কারণে-অকারণে মাঝে মধ্যেই বলি তারকাদের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন। এমনকি নানান বিষয় নিয়ে সামাজিক মাধ্যমে নিজের মতামত পেশ করেন তিনি । তা সে রাজনীতি হোক অথবা অন্যকোনো বিষয়।

তবে সম্প্রতি কঙ্গনার সামাজিক মাধ্যমের পোস্টে দেখা গেল না কোনো বিতর্কিত মন্তব্য। বরং ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লিখলেন, ‘প্রেমে পড়ে যাও, তা না হলে জীবনে সফল হওয়ার গল্প থাকবে না।’

অর্থাৎ জীবনে সফল হতে গেলে যে প্রেম প্রয়োজন সে কথাই জানিয়ে দিলেন বলি কুইন। জীবনে বহুবার প্রেমে পড়েছেন অভিনেত্রী কঙ্গনা। যদিও হয়নি সুখের পরিণতি। বারবার বিচ্ছেদ এসেছে জীবনে। কখনও তার সাথে নাম জড়িয়েছে শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনের, তো কখনও আদিত্য পাঞ্চালির প্রেমে পড়েছেন। এমনকি অজয় দেবগন বিবাহিত হওয়া সত্ত্বেও তার প্রেমে পড়েছিলেন অভিনেত্রী। প্রেম করেছেন ঋত্বিক রোশানের সঙ্গেও।

তবে বর্তমানে এসব অতীত। প্রেম থেকে নিজেকে সরিয়ে ফেলেছেন অনেকটাই দূরে। কঙ্গনার কাছে এখন প্রেম মানে শুধুই ক্যারিয়ার। তার একের পর এক ছবি প্রমাণ করছে সেই কথাই। অভিনয়ের পাশাপাশি তিনি সামলাচ্ছেন পরিচালকের দায়িত্বও। খুব জলদি বাক্স অফিসে মুক্তি পেতে চলেছে তার অভিনীত ‘এমার্জেন্সি’ ছবি। ইন্দিরা গান্ধীর চরিত্রে এই ছবিতে ধরা দেবেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছিলেন, একটা সময় মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই এসেছিলেন এই তিনি। তারপর কঠিন লড়াইয়ের পর বলিউডে নিজের জায়গা গড়েছেন তিনি। তবে ‘এমার্জেন্সি’ ছবি করতে গিয়ে সব কিছুই তিনি রেখেছেন বন্ধক। অভিনেত্রী মনে করেন, টাকা-পয়সা বা সম্পত্তি কখনও বড় নয় তার কাছে। কাজটাই বড়।

 

শেয়ার