Top

ন্যান্সির নতুন গানের সঙ্গি হলো হামজা

১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ১:০১ অপরাহ্ণ
ন্যান্সির নতুন গানের সঙ্গি হলো হামজা
বিনোদন ডেস্ক :

ঢালিউডের জনপ্রিয় সংগীত শিল্পী ন্যান্সি। তিনি নতুন গান নিয়ে আসছেন নব্বই দশকের সংগীত শিল্পী শাহ্ হামজার সঙ্গে। গানটির শিরোনাম ‘যে স্মৃতি’। গানটির কথা-সুর ও সংগীত পরিচালনা করেছেন শাহ্ হামজা নিজেই। ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হয়েছে গানটি।

গানটির মিউজিক অ্যারেজমেন্ট করেছেন জাহিদ বাশার পঙ্কজ। এটি শাহ্ হামজার নিজের ইউটিউব চ্যানেল ‘শাহ্ হামজা’ হতে প্রকাশ হয়েছে। গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, গানটিতে যখন ভয়েস দিই তখন মনে হলো আমার নিজের কথা বলছি। প্রায় চার ঘন্টা লেগেছে আমার এ গানে ভয়েস দিতে। যে কখনো আমার আর হয়নি। গানটির কথা ও সুর সবার মনে দাগ কাটবে আশা করছি।’

শাহ্ হামজা বলেন, আমি বরাবরই একটু অন্যরকম কথা সুরের গান পছন্দ করে আসছি। এ গানের কথা ও সুরে শ্রোতারা নতুনত্ব পাবেন। তার সঙ্গে চমক ন্যানসির কণ্ঠ। আমাদের দুজনের গায়কি শ্রোতাদের মনে দাগ কাটবে বলে বিশ্বাস করি।

নব্বই দশকের ব্যান্ড শিল্পী শাহ হামজা। ১৯৯১ সালে মাত্র ১৩ বছর বয়সে তিনি স্কুল এবং হুড বন্ধুদের সঙ্গে ‘বেক ডোর ম্যেন’ নামে তার প্রথম ব্যান্ড গঠন করেন। তবে ব্যান্ডের বাইরে একক শিল্পী হিসেবেও গান করছেন। সর্বশেষ তিনি ‘ভেজা চোখ’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করেন গতবছর।

 

শেয়ার