Top

প্রয়াত বিখ্যাত টলিউড অভিনেত্রী, শোকের মুহ্যমান বিনোদন জগৎ

২৩ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৩৪ পূর্বাহ্ণ
প্রয়াত বিখ্যাত টলিউড অভিনেত্রী, শোকের মুহ্যমান বিনোদন জগৎ
বিনোদন ডেস্ক :

দক্ষিণে ফের শোকের ছায়া। মাত্র ৪১ বছর বয়সে মৃত্যু অভিনেত্রী সুবি সুরেশের। লিভারের অসুখে আক্রান্ত হয়ে মৃত্যু তাঁর।

দক্ষিণের ইন্ডাস্ট্রিতে একের পর এক মৃত্যু। দিন তিনেক আগেই প্রয়াত হন তামিল অভিনেতা আর মায়িলসামি প্রয়ার। মাত্র ৫৭ বছর বয়সে তাঁর জীবনাবসান ঘটে। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন বর্ষীয়ান অভিনেতা। এরপর হাসাপাতালে মৃত্যু হয় তাঁর। অন্যদিকে, তেলেগু অভিনেতা ও টিডিপি নেতা তারাকা রত্নার বেঙ্গালুরুতে মৃত্যুর খবরও মানুষকে নাড়া দিয়ে গিয়েছিল। অন্ধপ্রদেশে একটি পদযাত্রায় যোগ দিতে গিয়েই হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েছিলেন। তারপর থেকেই কোমায় চলে গিয়েছিলেন এই অভিনেতা।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে যেন এ লেগেই রয়েছে। এবার সেই তালিকায় যোগ হলেন মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির টেলি তারকা তথা কমেডিয়ান অভিনেত্রী সুবি সুরেশ। মাত্র ৪১ বছর বয়সেই প্রয়াত হলেন অভিনেত্রী। সুবি সুরেশ, মালয়ালম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ, পাশাপাশি তিনি ছিলেন বিখ্যাত টিভি উপস্থাপকও। ইন্ডাস্ট্রির সূত্রে খবর, বুধবার একটি বেসরকারি হাসপাতালে মারা যান অভিনেত্রী সুবি সুরেশ। দীর্ঘদিন ধরে লিভারের জটিলতায় ভুগছিলেন অভিনেত্রী। তাঁর জেরেই মৃত্যু বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

অভিনয়ই ছিল তাঁর জীবন। একাধিক ধারাবাহিকে তাঁর অভিনয় বারবার মুগ্ধ করেছে দর্শককে। দক্ষিণের টলিউডে বলা চলে তাঁর ভক্ত সংখ্যাও প্রচুর। অবিবাহিত ছিলেন অভিনেত্রী। তাঁর জীবনের অন্যতম জায়গা জুড়ে শুধুই চলচ্চিত্র। এমন মৃত্যুও তো আমরা শুধু সিনেমার পর্দায়ই দেখতে পাই। এত কম বয়সে তাঁর চলে যাওয়া সত্যিই মেনে নিতে পারছেন না কেউই।

কেরিয়ারের শুরুটা ছিল তাঁর একেবারে অন্যরকম। পর্দায় আত্মপ্রকাশও ছিল অত্যন্ত আকস্মিকভাবেই। তবু মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। ধীরে ধীরে একটা সময়ের ব্যস্ততম টিভি অভিনেত্রী হিসেবে তিনি জায়গা করে নেন। দ্রুত জনপ্রিয়তাও পেতে শুরু করেছিলেন। তাঁর অভিনীত কমেডি চরিত্রগুলো যেন মানুষের হৃদয়জুড়ে রয়েছে। নানা ঘরানায় অভিনয় করলেও, তাঁর অভিনয়ে দমফাটা হাসিতে মেতে উঠত ড্রয়িংরুম। তাই তাঁকে যে সকলেই ভীষণভাবে মিস করবে তা বলাই যায়।

জনপ্রিয় অভিনেতা টিনি টম বলেছেন, লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য তিনি চিকিৎসাধীন ছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না। মৃত্যুর আগেও অভিনেত্রী ফেসবুকে সক্রিয় ছিলেন বলে জানা গিয়েছে। মানুষ হিসেবে তাঁর সুমিষ্ঠ ব্যবহারের অনুরাগী সংখ্যাও প্রচুর। তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন টেলিভিশন এবং চলচ্চিত্র ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তিত্ব। সকলেরই একটাই কথা এত তাড়াতাড়ি তো যাওয়ার কথা ছিল না।

শেয়ার