Top

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

২৩ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ
চাকরি ডেস্ক :

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম : অধ্যাপক, রসায়ন বিভাগ।

পদের সংখ্যা : ১টি। বেতন স্কেল ৫৬,৫০০ থেকে ৭৪,৪০০ টাকা।

পদের নাম : সহযোগী অধ্যাপক, পুরকৌশল বিভাগে ১জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, যন্ত্রকৌশল বিভাগে ২ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ১জন, স্থাপত্য বিভাগে ১জন, পানি ও বন্যা ব্যবস্থাপনা ইনস্টিটিউটে ১জন এবং মানবিক বিভাগে ১জন নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল: ৫০,০০০ থেকে ৭১,২০০ টাকা।

পদের নাম : সহকারী অধ্যাপক, রসায়ন বিভাগে জন, যন্ত্রকৌশল বিভাগে ১জন ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ১জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল: ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

পদের নাম : প্রভাষক, ন্যানোম্যাটেরিয়ালস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগ।

পদের সংখ্যা : ১টি।

বেতন স্কেল: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।

আবেদন যেভাবে : বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আগের ও বর্তমান চাকরির পদমর্যাদা, বেতন স্কেল ও তারিখ উল্লেখ করে ১৭ সেট আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর জমা দিতে হবে। বুয়েটের ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা- এই ঠিকানায়।

আবেদন ফি : কম্পট্রোলার বুয়েটের অনুকূলে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১,০০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৭৫০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। অথবা কম্পট্রোলার অফিস কর্তৃক প্রদত্ত নির্ধারিত জমা রসিদের মাধ্যমে সোনালী ব্যাংক বুয়েট শাখায় নগদ টাকা জমা দিয়ে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে দিতে হবে।

 

আবেদনের শেষ সময়: ১২ মার্চ ২০২৩

 

শেয়ার