Top

অভিনেত্রী হৈমন্তীকে খুঁজছে কলকাতা পুলিশ

২৫ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:১৮ পূর্বাহ্ণ
অভিনেত্রী হৈমন্তীকে খুঁজছে কলকাতা পুলিশ
বিনোদন ডেস্ক :

চাকরি দুর্নীতি, নিয়োগ দুর্নীতিতে একের পর এক টলিউড অভিনেত্রীর নাম জড়াচ্ছে। এর আগে পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছিল কুবেরের ধন। তারপরেই জানা গিয়েছিল, টলিউডের একাধিক অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করেছেন তিনি। এবার তালিকায় জুড়ল হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম। নিয়োগ দুর্নীতি-কাণ্ডে এই রহস্যময়ীর খোঁজেই ব্যস্ত তদন্তকারীরা।

কে এই হৈমন্তী গঙ্গোপাধ্যায়? নিয়োগ দুর্নীতি-কাণ্ডে ধৃত কুন্তল ঘোষ বারংবার গোপাল দলপতির নাম করেছেন। সেই গোপালের স্ত্রীই হলেন হৈমন্তী, যাকে ‘রহস্যময়ী’ বলে উল্লেখ করেছেন কুন্তল ঘোষ। আপাতত পলাতক রহস্যময়ী হৈমন্তী। তার ব্যাপারে খোঁজখবর করতে গিয়েই একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে তদন্তকারীদের।

এই হৈমন্তীর আরও এক পরিচয় রয়েছে। তিনি একজন উঠতি অভিনেত্রী। কয়েকটি ছবিতেও কাজ করেছেন তিনি। সেখানেও এক কাণ্ড ঘটিয়ে রেখেছেন হৈমন্তী। তদন্তে উঠে এসেছে টলিউডে একটি ছবিতে কাজ করার সময়েই নাকি প্রতারণার ফাঁদ পেতেছিলেন তিনি।

‘অচেনা উত্তম’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন হৈমন্তী। এক নার্সের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু সম্পূর্ণ শুটিং শেষ করার আগেই ছবি থেকে বের করে দেওয়া হয় তাকে। জানা যাচ্ছে, ওই ছবির পরিচালকের অজ্ঞাতসারেই ছবির প্রযোজকের সঙ্গে পরিচিতি বাড়িয়ে তোলেন হৈমন্তী।

প্রযোজকের সঙ্গে অন্য এক পরিচালকের সঙ্গে কথা বলিয়ে দেন হৈমন্তি। তার পরিচালক বদলের পরিকল্পনা জানাজানি হয়ে যায় অবশ্য। তারপরেই ছবি থেকে বিদায় করে দেওয়া হয় তাকে। দুদিনের শুটিং থাকলেও একদিনের শুটিং করেই বের করে দেওয়া হয়। যদিও দুর্নীতি-কাণ্ডে টলিউডের আর কেউ জড়িত রয়েছে কি না—তা জানা যায়নি এখনও।

তদন্তে হৈমন্তী সম্পর্কে আরও কিছু তথ্য জানা গিয়েছে। তার একাধিক ফ্ল্যাট, অফিসের খোঁজ পেয়েছে তদন্তকারীরা। এর মধ্যে কলকাতার বিবাদীবাগে এবং মুম্বাইয়ের নরিম্যান পয়েন্টে দুটি অফিসের খোঁজ মিলেছে হৈমন্তীর। তবে গোপাল দলপতি এবং তার রহস্যময়ী দুজনেই এখনও ধরাছোঁয়ার বাইরে।

 

শেয়ার