Top

পাকিস্তানি ক্রিকেটারকে জড়িয়ে ট্রলের শিকার হলেন উর্বশী

২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
পাকিস্তানি ক্রিকেটারকে জড়িয়ে ট্রলের শিকার হলেন উর্বশী
বিনোদন ডেস্ক :

অভিনয় করে দর্শকের মন জয় করতে পারেননি উর্বশী রাউতেলা। বরং শারীরিক সৌন্দর্যের কারণে তার প্রতি আকৃষ্ট সাধারণ দর্শক। তবে সবসময় বিভিন্নভাবে লাইমলাইটে থাকার চেষ্টা করেন এ নায়িকা। কয়েকদিন আগে ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল উর্বশীর। এরপর নাম জড়ায় পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে।

গেল ২৫ ফেব্রুয়ারি জন্মদিনে নাসিম শাহকে নিয়ে সামাজিক মাধ্যমে অপ্রাসঙ্গিকভাবে ট্রলের মুখে পড়েন উর্বশী। ওই দিন একটি ভিডিও প্রকাশ করে তিনি লিখেছিলেন, ‘আমার জন্মদিনের শুভেচ্ছা কী হওয়া উচিত? দ্বিতীয় জন্মদিনের চেয়ে ভালো উপহার আর হতে পারে না। আজ আমি আমার জীবন এবং এর সাথে আসা সমস্ত কিছু উদযাপন করি। আমি আমার পরিবার, বন্ধু এবং আমার সমস্ত ভক্তদের কাছে কৃতজ্ঞ।’

উর্বশীর এই পোস্টটি সামনে আসতেই নেটিজেনরা তাকে নাসিম শাহের নামে ট্রল করতে শুরু করেন। একজন ব্যবহারকারী লিখেছেন, আমি নাসিম শাহের মন্তব্যের জন্য অপেক্ষা করছি।

অন্য একজন লিখেছেন, আমাকে বিশ্বাস করুন, নাসিম শাহ অবশ্যই ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে আরেকজন লেখেন, নাসিম শাহের মেজাজ এমনিতেই খুব খারাপ, তিনি আজ ইচ্ছা করবেন না। এ ছাড়াও কিছু ব্যবহারকারী ঋষভ পন্তের মন্তব্যের জন্যও অপেক্ষা করছেন।

এর আগে নাসিম শাহকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন উর্বশী। এ নিয়ে অভিনেত্রীর সঙ্গে হাত মিলিয়ে জবাব দেন এই ক্রিকেটার। এর আগে তিনি অভিনেত্রীকে চিনতেও অস্বীকার করেছিলেন।

শেয়ার