Top

অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অঙ্কুশ, হাতেনাতে ধরলেন শুভশ্রী

২৮ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ
অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অঙ্কুশ, হাতেনাতে ধরলেন শুভশ্রী
বিনোদন ডেস্ক :

টলিউড তারকা অঙ্কুশ হাজরার বিরুদ্ধে গুরুতর অভিযোগ। জি-বাংলা ড্যান্স বাংলা ড্যান্সের এক নারী প্রতিযোগীর সঙ্গে নাকি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন তিনি। আর তো হাতেনাতে ধরে ফেলেন প্রতিযোগিতার অন্যতম বিচারক শুভশ্রী গাঙ্গুলি। সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এমনকি অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা সেনের কাছে পৌঁছে গেছে সে ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা নামে এক প্রতিযোগী অঙ্কুশকে প্রস্তাব দেন, তুমি ১০টা পুশআপ করবে, আর আমি তোমার উপর বসব। এমন প্রস্তাব শুনে উচ্ছ্বসিত অঙ্কুশ বলেন, পরেরটার জন্য রাজি।

অঙ্কুশের কাণ্ড ঐন্দ্রিলাকে ভিডিও কলে দেখিয়ে শুভশ্রী বলেন, দেখলি তো ঐন্দ্রিলা পুরো শোটাই ও এটা করছে! ফোনের ওপার থেকে তখন ঐন্দ্রিলার কান্নায় ধরা পড়ে যাওয়ার ভয়ে ঘাবড়ে গিয়েছেন অঙ্কুশ।

এদিকে আরও একটি ভিডিওতে শুভশ্রীকেই প্রতিযোগী প্রিয়াঙ্কার উদ্দেশ্যে বলতে শোনা যাচ্ছে, অঙ্কুশকে দিয়ে ফিটনেস ওয়ার্কআউট কিংবা স্টান্ট করিয়ে নিতে। আর তাতে বেশ ফাঁপরে পড়ে যান অঙ্কুশ।

কিছুদিন আগে ঐন্দ্রিলা, শুভশ্রীকে, অঙ্কুশের অত্যাচার তিনি সহ্য করতে পারছেন না। আর সেকারণেই ঐন্দ্রিলার হয়ে অঙ্কুশের বিরুদ্ধে প্রতিশোধ নেন শুভশ্রী। আসলে সবই ঘটে মজার ছলে।

টলিপাড়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমের কথা এখন সকলেরই জানা। প্রায়দিনই একে অপরের সঙ্গে মজাদার ভিডিও শেয়ার করেন। প্রায়শই একে অপরের সঙ্গে খুনসুটি করতেও দেখা যায়।

 

শেয়ার