Top

ফের বিয়ে করছেন দেবশ্রী রায়

০১ মার্চ, ২০২৩ ১১:২৭ পূর্বাহ্ণ
ফের বিয়ে করছেন দেবশ্রী রায়
বিনোদন ডেস্ক :

অভিনয়ে আজকাল নিয়মিত নন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। তবে জনপ্রিয়তা আগের মতোই রয়েছে তার। এখনও অনুরাগীদের হৃদয়ে বাস করেন তিনি। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই তারকার বিয়ের কার্ড। এতে গুঞ্জন উঠেছে, ফের বিয়ের পিঁড়িতে বসছেন দেবশ্রী!

সম্প্রতি ডান্স বাংলা ডান্সে অতিথি বিচারক হয়ে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই চাউর হয় এ খবর। শোনা যায় ফের বিয়ে করতে চলেছেন দেবশ্রী। পাত্রের নাম খাটিয়া কুমার। ডান্স বাংলা ডান্সের সেই দুষ্টু ভূত যে ম্যাজিশিয়ানের কাছে বারবার জব্দ হয়। শোয়ে দেবশ্রীকে দেখে রসিকতা করার লোভ সামলাতে পারেনি খাটিয়া কুমার। চুমকির (দেবশ্রীর ডাক নাম) সঙ্গে নিজের বিয়ের ঘোষণা করে কার্ডের ছবিও দেখিয়ে দিয়েছে। সেখানে দেবশ্রীর ছবির পাশে তার নিজের ছবি। সেখানে লেখা বিয়ের তারিখ এবং ভেন্যু ঠিক করবে মিঠুন।

তবে বিষয়টি নিয়ে এত চিন্তার কিছু নেই। কেননা এর পুরোটাই ছিল রসিকতা। এতে দেবশ্রীও মজা পেয়ছেন খুব। হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় হয়েছিল তার।

শুধু দেবশ্রী নয়, শুভশ্রী, অঙ্কুশ, মিঠুন চক্রবর্তীকে নিয়েও রসিকতা করতে দেখা গেছে খাটিয়া কুমারকে। শনি ও রবি দুই দিনের পর্বে বিচারকের আসনে ছিলেন দেবশ্রী। মন খুলে নেচেছেন মঞ্চে। তার সঙ্গে নেচেছেন মিঠুনও।

অল্প বয়সে দেবশ্রী বিয়ে করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বন্ধুত্ব থেকে বিয়েতে গড়িয়েছিল সম্পর্কটি। কিন্তু টেকেনি। এরপর প্রসেনজিৎ ফের গাঁটছড়া বাঁধলেও দেবশ্রী আর ছাঁদনাতলায় যাওয়ার প্রয়োজন মনে করেননি।

শেয়ার