Top

প্রিয়াঙ্কার সঙ্গে কী করছেন রামচরণ

১২ মার্চ, ২০২৩ ১০:৩০ পূর্বাহ্ণ
প্রিয়াঙ্কার সঙ্গে কী করছেন রামচরণ
বিনোদন ডেস্ক :

সামাজিক মাধ্যমে একসাথে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও রামচরণ। সেই ছবিতেই দেখা গেল অভিনেতার স্ত্রীকেও। বর্তমানে লস এঞ্জেলেসে রয়েছেন রামচরণ ও তার স্ত্রী। আর সেই সুবাদেই প্রিয়াঙ্কার বাড়ির পার্টিতে হাজির হলেন অভিনেতা ও তার স্ত্রী।

সম্প্রতি নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন বলিতারকা প্রিয়াঙ্কা চোপড়া। আমন্ত্রিত ছিলেন দক্ষিণ এশিয়ার চলচ্চিত্রের তারকারা। আর সেই পার্টিতেই হাজির ছিলেন রামচরণ-উপাসনা। পার্টির বেশ কিছু মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন উপাসনা। ক্যাপশনে লেখা, এলএ ফ্যামিলিয়া। সাদা পোশাকে সকলের সামনে ধরা দিলেন বলি কুইন প্রিয়াঙ্কা। অন্যদিকে চিরঞ্জীব পুত্রকে দেখা গেল কালো পোশাকে।

চলতি বছর ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে মনোনীত হয়েছে রামচরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ছবি ‘আরআরআর’। সেরা মৌলিক গানের বিভাগে মনোনয়ন পেয়েছে এই গান। এ ছাড়াও লড়াইয়ের তালিকায় নাম রয়েছে শৌনক সেনের ‘অল দ্যাট ব্রিদস’ ছবি এবং গুনীত মঙ্গার ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ ছবি।

এমনকি এই বছর অস্কার অনুষ্ঠানের সবচেয়ে বড় চমক হল মঞ্চেই লাইভ পারফর্ম করা হবে ‘নাটু নাটু’ গানের। এই গান শোনা যাবে কালা ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জর গলায়। যদিও দুই অভিনেতার নাচ দেখা যাবে কি না, সে বিষয়ে কিছুই জানা যায়নি। তবে অস্কারের মঞ্চে এবার নয়া ইতিহাস লিখতে চলেছে ভারত এমনটাই মনে করেছেন অনেকেই।

শেয়ার