Top

ধর্মের পথে হাঁটছেন কঙ্গনা

১৬ মার্চ, ২০২৩ ১:০২ অপরাহ্ণ
ধর্মের পথে হাঁটছেন কঙ্গনা
বিনোদন ডেস্ক :

বলিউডের মুখরা রমণী হিসেবে পরিচিত কঙ্গনা রণৌত। কাউকে ছেড়ে কথা বলেন না তিনি। যখন তখন যাকে তাকে খোঁচা দিয়ে কথা বলেন। এবার সেই কঙ্গনা করছেন বিপরীত আচরণ। সবাইকে প্রশংসায় ভাসাচ্ছেন তিনি।

এদিকে কঙ্গনার এমন আচরণে অবাক নেটিজেনরা। কারণ জানতে চাইলে কঙ্গনা জানালেন, ধর্মের পথে হাঁটছেন তিনি। সেকারণেই স্বভাবে এই বদল এসেছে তার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ প্রসঙ্গে টুইটারে কঙ্গনা লিখেছেন, ‘যারা আমার কথায় অবাক হয়েছেন তাদের উদ্দেশে বলি, এত ভাববেন না। আমি খুব সরল একজন মানুষ, যে ভগবান কৃষ্ণের বাণী ও তার ধর্ম মেনে চলি। উনি বলেছেন, অযোগ্যের প্রশংসা করা যেমন অনাচার, যোগ্যের প্রশংসা না করা আরও বড় অনাচার। বলিউডের লোকজন সেই কাজ করতে ব্যর্থ হয়েছে, আমি হইনি।’

সম্প্রতি অস্কারের মঞ্চে অভিষেক হয়েছে দীপিকা পাড়ুকোনের। কালো লুই ভিতোঁর গাউনে সেজে মঞ্চে উঠেছিলেন তিনি। অস্কারের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করেছেন দীপিকা। এরপরই তার প্রশংসায় পঞ্চমুখ হন কঙ্গনা। দেশকে বিশ্বের দরবারে তুলে ধরায় সামাজিক মাধ্যমে দীপিকাকে প্রশংসায় ভরিয়ে দেন কঙ্গনা। তিনি লেখেন, ‘দীপিকা দৃষ্টান্ত স্থাপন করেছেন যে, ভারতীয় নারীই বিশ্বে সর্বশ্রেষ্ঠ।’

দীপিকার প্রশংসায় কঙ্গনাকে পঞ্চমুখ হতে দেখেই নেটিজেনরা অবাক হয়েছিলেন। খুঁজে বেড়াচ্ছিলেন তার স্বভাব বদলের কারণ। তা বুঝতে পেরে অভিনেত্রী নিজেই দিলেন এর ব্যাখ্যা।

শেয়ার