Top

ইমনের জন্যই কি ভেঙেছে শোভন-স্বস্তিকার সম্পর্ক?

০৮ এপ্রিল, ২০২৩ ১০:৫৬ পূর্বাহ্ণ
ইমনের জন্যই কি ভেঙেছে শোভন-স্বস্তিকার সম্পর্ক?
বিনোদন ডেস্ক :

টলিউডে এখন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী স্বস্তিকার প্রেম ভাঙার গুঞ্জনে উত্তাল। ইন্ডাস্ট্রির এই মিষ্টি জুটির সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। আর এ ক্ষেত্রে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে আসছে শোভনের প্রাক্তন প্রেমিকা গায়িকা ইমন চক্রবর্তীর নাম। যদিও বিষয়টা তিনজনের কেউই স্বীকার করেননি, কিন্তু তাতে কানাঘুঁষা থামার নাম নেই।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল শোভনের। সরাসরি সম্পর্কের কথা ঘোষণা না করলেও কখনও লুকিয়েও রাখেননি তারা। প্রায়ই একসঙ্গে ছবি শেয়ার করতেন তারা। শোভনের থেকে বয়সে অনেকটাই বড় ইমন। কিন্তু সেটা কখনও বাধা হয়ে দাঁড়ায়নি তাদের মধ্যে।

একবার ‘দিদি নাম্বার ওয়ান’র মঞ্চে এসে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছিলেন শোভন-ইমন। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় তাদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছিলেন। কিন্তু ভবিষ্যতে তাদের জন্য অন্যকিছু ঠিক করা ছিল। সম্পর্কটা টেকেনি তাদের।

হঠাৎ করেই শোভন-ইমনের বিচ্ছেদের খবর শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কেন আলাদা হয়ে গিয়েছিলেন তারা? এ বিষয়ে সঠিক তথ্য পাওয়া না গেলেও একবার নিজের মাকে নিয়ে ‘দিদি নাম্বার ওয়ান’-এ এসেছিলেন শোভন। সেখানে রচনা ছেলের হবু বউয়ের প্রসঙ্গ তুললে প্রথমে চমকে যান গায়কের মা। পরে যখন জানতে পারেন শোভন আসলে ইমনের সঙ্গে প্রেম করছেন তখন বেশ দমে যেতে দেখা গিয়েছিল তাকে।

এমনি আভাসে বুঝিয়েও দিয়েছিলেন যে পুত্রবধূ হিসেবে ইমনকে বিশেষ পছন্দ নয় তার। যদিও এটাই তাদের আলাদা হয়ে যাওয়ার কারণ ছিল নাকি নেপথ্যে ছিল অন্য কিছু তা স্পষ্ট ভাবে জানা যায় না। ২০২১ সালে সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সাত পাকে বাঁধা পড়েন ইমন। আর স্বস্তিকার সঙ্গে সম্পর্কে জড়ান শোভন। যদিও শোভন-ইমনের মধ্যে পরেও ভালো সম্পর্ক ছিল। একসঙ্গে গানও গেয়েছেন দুজনে।

শেয়ার