Top

জবিস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণের নতুন সভাপতি শফিকুল, সম্পাদক রাব্বি

১০ এপ্রিল, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
জবিস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণের নতুন সভাপতি শফিকুল, সম্পাদক রাব্বি
নিজস্ব প্রতিবেদক :

ঐতিহ্যবাহী জগন্নাথ বিশ্ববিদ্যালয় চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটির অনুমোদন দিয়েছে ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ।

গত ১ এপ্রিল শনিবার, জবি চাঁদপুর জেলা ছাত্রকল্যাণের সভাপতি মোঃ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসাবে আব্দুর রহিম রাব্বি’র নাম ঘোষণা করে ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ কমিটির সভাপতি আবু-জাফর ও সাধারণ সম্পাদক সিদ্দিকী মহসীন পাটওয়ারী।

বর্তমান কমিটির দায়িত্ব পাওয়ার পরেই সভাপতি মোঃ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক আব্দুর রহিম রাব্বি ছাত্রকল্যাণের সাধারণ শিক্ষার্থীদের মঙ্গলে কাজ করার আশ্বাস দেন।

সভাপতি মোঃ শফিকুল ইসলাম বলেন ” ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সভাপতি পদে দায়িত্ব দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি। আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে তার সঠিক ব্যবহার করব। শিক্ষার্থীদের কল্যানে,শিক্ষার্থীদের প্রয়োজন আছে এমন কিছু প্রজেক্ট হাতে নেওয়ার পরিকল্পনা আছে। সাবেক ও বর্তমান সকলকে সাথে নিয়ে ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগঠনটিকে সামনে তরান্বিত করব। সকলে সহযোগিতা ও সমর্থন নিয়ে আমরা ভালো কিছু উপহার দিব।”

সাধারণ সম্পাদক আব্দুর রহিম রাব্বি তার বক্তব্যে আমাদের জানান “আলহামদুলিল্লাহ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি। অর্পিত দ্বায়িত্ব বাস্তবায়নে সকলের সহযোগিতা কাম্য। সাবেক ও বর্তমানদের সাথে নিয়ে সকলের কাছে একটি স্মার্ট এবং ডিজিটালাইজড সংগঠন উপহার দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।”

বিপি/এএস

শেয়ার