Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সায়মন বিচে’র ঈদ উপহার

১০ এপ্রিল, ২০২৩ ৪:০৫ অপরাহ্ণ
সায়মন বিচে’র ঈদ উপহার
নিজস্ব প্রতিবেদক :

দেশের অন্যতম পাঁচ তারকা মানের অভিজাত হোটেল ‘সায়মন বিচ রিসোর্ট’এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বিশিষ্টজনের সম্মানে গতকাল ৯ এপ্রিল কাসাব্লাংকা রেস্টুরেন্টে এ আয়োজন সম্পন্ন হয়।

এ সময় কক্সবাজার জেলা প্রশাসনের প্রতিনিধি, বিভিন্ন বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন হোটেল কর্তৃপক্ষ, দাতা সংস্থার দেশি-বিদেশি প্রতিনিধি এবং পর্যটন সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালের দিকে হোটেলটির উদ্যোগে প্রায় ২শ ছিন্নমূল শিশু-কিশোর, সার্ফার এবং বিচ পরিচ্ছন্ন কর্মীদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার মাহফিলে সায়মনের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট সমাজসেবক মাহাবুব-উর-রহমান রুহেল গত অর্থবছরে কক্সবাজারের সর্বোচ্চ ভ্যাটদাতা হিসেবে সায়মনকে দ্বিতীয়বারের মতো পুরস্কার প্রদানের জন্য জাতীয় রাজস্ব বোর্ডকে (এনবিআর) ধন্যবাদ জানান। এসময় তিনি সুন্দরের অপার লীলাভূমি কক্সবাজারের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষা এবং পরিবেশ উন্নয়নের উপর গুরুত্বারোপ করেন।

তিনি জানান যে, পর্যটকদের নিরাপত্তার স্বার্থে দুটি দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্স সায়মনের পক্ষ থেকে করে দেওয়া হয়েছে।

সৈকত কেন্দ্রীক পর্যটকদের স্বার্থে আরও বিভিন্ন অবকাঠামো উন্নয়নেরও আগ্রহ প্রকাশ করেন তিনি। এছাড়াও তিনি জানান প্রতি মাসেই সায়মন বিচ রিসোর্ট নিজস্ব উদ্যোগে বালুকাময় বিচ পরিষ্কার-পরিচ্ছন্ন করে জেলা প্রশাসনকে সহযোগিতা করেন। উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন কক্সবাজারের ঐতিহ্য বদর মোকাম জামে মসজিদের পেশ খতিব মুফতি ইমদাদুল্লাহ।

শেয়ার