Top

দীপিকাকে নিয়ে প্রশ্ন, সপাটে জবাব রণবীরের

৩০ এপ্রিল, ২০২৩ ১১:৫৪ পূর্বাহ্ণ
দীপিকাকে নিয়ে প্রশ্ন, সপাটে জবাব রণবীরের
বিনোদন ডেস্ক :

একটা সময় বলিউডের সবচেয়ে চর্চিত প্রেম কাহিনি ছিল রণবীর-দীপিকার। ভক্তরা তাদের ভালোবেসে ডাকতেন লাভবার্ডস নামে। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির কাজ করতে গিয়ে একে অপরকে মন দিয়েছিলেন এই দুই তারকা। যদিও সেসব এখন অতীত।

সম্পর্ক ভাঙ্গন নিয়ে দীপিকা আগেই জানিয়েছিলেন, রণবীর নাকি প্রতারণা করেছিলেন তাকে। অন্য নায়িকার সঙ্গে অভিনেতাকে হাতেনাতে ধরেছিলেন দীপিকা। যদিও পেশাগত জীবন এবং ব্যক্তিগত জীবন কখনও একসঙ্গে গুলিয়ে ফেলেননি তারা। আর সেকারণেই সম্পর্ক ভাঙ্গনের পরেও একসঙ্গে কাজ করতে দেখা গেছে তাদের।

‘তামাশা’ ছবিতে একসঙ্গে হাজির হয়েছিলেন রণবীর-দীপিকা। যদিও বক্স অফিসে সেভাবে সাফল্য আনতে পারেনি এই ছবি। ছবি মুক্তির আগেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তারা। সেসময় তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন এক সংবাদমাধ্যমের প্রতিনিধি। তারা এখন কী করছেন—সে কথাই জিজ্ঞাসা করেছিলেন তিনি!

রেগে গিয়ে নয় বরং হাসিমুখে রণবীর জবাব দিয়েছিলেন। বলেন, ‘আমি সকালবেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে গোসল করে ছবির শুটিং সেটে আসি। একইভাবে দীপিকাও সেই কাজ করেন। যদিও আমার আগেই সে পৌঁছে যায় সেটে। এরপর আমাদের পরিচালক যেভাবে কাজ করতে বলেন আমরা সেটা অনুসরণ করি।’

রণবীরের মুখে এমন কথা শুনে হেসে ফেলেছিলেন দীপিকা। ২০২২ সালে আলিয়া ভাটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর। প্লে-বয় তকমা হারিয়ে তিনি হয়ে উঠেছেন সংসারিক। আপাতত মেয়ের রাহাকে নিয়ে ভীষণ ব্যস্ত এই তারকা জুটি। অন্যদিকে, ২০১৮ সালের রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দীপিকা। সুখেই কাটছে তার জীবন।

শেয়ার