Top

আত্মহত্যা করলেন তেলুগু ছবির কোরিওগ্রাফার

০২ মে, ২০২৩ ১০:৩১ পূর্বাহ্ণ
আত্মহত্যা করলেন তেলুগু ছবির কোরিওগ্রাফার
বিনোদন ডেস্ক :

মাথায় ঋণের বোঝা। শোধ করার সামর্থ্য নেই। তার জেরেই আত্মহত্যা করলেন তেলুগু কোরিওগ্রাফার চৈতন্য। এমনই অভিযোগ উঠেছে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার একটি ভিডিও। সেটিই কোরিওগ্রাফারের শেষ ভিডিও বলে মনে করা হচ্ছে।

তেলুগু সিনেমা জগতে বেশ সুনাম রয়েছে চৈতন্যর। জনপ্রিয় রিয়ালিটি শো ‘ধি’র অঙ্গ ছিলেন তিনি। জানা গেছে, গত ৩০ এপ্রিল নেল্লোর থেকে তরুণ কোরিওগ্রাফারের দেহ উদ্ধার হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তাঁর ভিডিও ঘিরে তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভিডিওয় চৈতন্য নিজের মা, বাবা ও বোনকে ধন্যবাদ জানিয়েছেন তার খেয়াল রাখার জন্য। কোরিওগ্রাফার জানিয়েছেন, পরিবারের এই সদস্যরা তাকে কোনোদিন সমস্যা কী জিনিস, তা বুঝতে দেননি। নিজের বন্ধুদের কাছে ক্ষমা চান চৈতন্য। যাদের দুঃখ দিয়েছেন, তাদের সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

এরপরই চৈতন্য জানান, তিনি নেল্লোরে রয়েছেন। আর এই দিনটাই তার জীবনের শেষ দিন। মাথায় প্রচুর ঋণের বোঝা রয়েছে। টাকা শোধ করার কোনো উপায় তার কাছে নেই। এই প্রবল চাপ তিনি আর সামলাতে পারছেন না বলেই জানান।

মনে করা হচ্ছে, মৃত্যুর আগে এই ভিডিওটি তরুণ কোরিওগ্রাফার রেকর্ড করেছিলেন। তার প্রয়াণে শোকপ্রকাশ করেছেন তেলুগু সিনেমার অনুরাগীরা।

শেয়ার