Top

সমালোচনার জবাব দিলেন রুক্মিনী মৈত্র

০৬ মে, ২০২৩ ১০:৫৩ পূর্বাহ্ণ
সমালোচনার জবাব দিলেন রুক্মিনী মৈত্র
বিনোদন ডেস্ক :

একের পর এক কালজয়ী চরিত্রে অভিনয় করছেন রুক্মিনী মৈত্র। এই তো কিছুদিন আগে ‘নটী বিনোদনী’ ছবিতে নামভূমিকায় অভিনয় করলেন তিনি। এবার অভিনয় করছেন ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবির সত্যবতী চরিত্রে।

তবে দুটি চরিত্রেই সমালোচনার মুখে পড়েছেন রুক্মিনী। কেউ যেন তাকে এ ধরনের চরিত্রে মেনে নিতে পারছেন না। এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমি সমালোচনা নিয়ে যতটা না ভাবি, তার থেকেও বেশি ভাবি কাজ কতটা ভাল ভাবে করা যায়! সত্যবতীর চরিত্রের ক্ষেত্রেও তাই। আর ব্যোমকেশের মতো ফ্র্যাঞ্চাইজ়ির সঙ্গে যুক্ত হওয়া সত্যিই বড় ব্যাপার। সত্যবতীর চরিত্রে প্রথম দিন থেকে আমাকেই চেয়েছিল পরিচালক। আমাদের চিত্রনাট্যকার শুভেন্দুদাও (দাশমুন্সি) তাই বলেছেন। এটা আমার কাছে বিশাল পাওনা। একটা সত্যি কথা, আমার শরদিন্দু পড়া নেই। তবে চরিত্রটাকে বোঝার চেষ্টা করছি। দামিনী বেণী বসুর কাছে ওয়ার্কশপ করছি। মানুষের সমালোচনার কথা নিয়ে ভাবলে কাজই করতে পারব না।’

ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকে বিপুল সমালোচনার মুখে পড়তে হয়েছে দেবকেও। অনেকেরই বক্তব্য, ‘আ্যামাজ়ন অভিযান’-এর লুক আর ব্যোমকেশের লুকের মধ্যে তো কোনো পার্থক্যই বোঝা যাচ্ছে না। যদিও এমন কোনো কথায় কান দেওয়ার সময় নেই নায়কের। একের পর এক ছবি নিয়ে তিনি তুমুল ব্যস্ত। ব্যোমকেশের পর পুজায় মুক্তি পাবে ‘বাঘাযতীন’। আপাতত সেই ছবি নিয়ে ব্যস্ত নায়ক।

শেয়ার