Top

কঙ্গনার অভিযোগে হতভম্ব জাভেদ

০৭ মে, ২০২৩ ১০:৪৬ পূর্বাহ্ণ
কঙ্গনার অভিযোগে হতভম্ব জাভেদ
বিনোদন ডেস্ক :

বলিউডে বিতর্ক নতুন নয়। কিন্তু কঙ্গনা রণৌত ও জাভেদ আখতারের মধ্যে বিবাদ যেন থামতেই চাইছে না। বিগত তিন বছর ধরে দুজনের মধ্যে অভিযোগ পালটা অভিযোগ পর্ব চলছে। এমনকি তাদের মধ্যে এই বিবাদ পৌঁছেছে আদালতেও। প্রথমে জাভেদের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ তোলেন কঙ্গনা। এরপরে ফের করোনাকালে তাকে খোঁচা দেন অভিনেত্রী। পাল্টা কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেন জাভেদ। গত ৩ মে সেই মামলার শুনানি ছিল।

এ দিন আদালত কক্ষে দাঁড়িয়ে জাভেদ আখতার বলেন, “আমি লক্ষ্ণৌয়ের মানুষ। ওখানে কেউ কাউকে তুইতোকারি করে না। ওখানে সবাইকে ‘আপ’ বলতে শেখানো হয়। সে নিজের থেকে যত ছোটই হোক না কেন। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তাতে আমি হতভম্ব।”

এরপর জাভেদ জানান, ২০২০ সালে কঙ্গনা তার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। ওই বছরেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনার কথাগুলো নিয়ে চর্চা শুরু হয়। তখনই অভিনেত্রী ফের অভিযোগ করেন, জাভেদ নাকি তাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন। সুশান্তের মৃত্যুর পর আত্মহত্যা শব্দটাই ট্রেন্ডিংয়ে চলে এসেছিল। এরপর আর চুপ করে থাকতে পারেননি তিনি।

এখানেই থামেননি গীতিকার। কঙ্গনার বিরুদ্ধে ফের অভিযোগ এনে জাভেদ বলেন, ‘অভিনেত্রী বলে বেড়াচ্ছিলেন যে আমি নাকি কোনো সুইসাইড গ্রুপের সদস্য। এভাবেই মানুষকে আত্মহত্যায় উসকানি দিই। কিন্তু এটা একেবারেই সত্যি নয়।’

বিষয়টা শুরু হয় ২০২০ সালে। জাভেদের দায়ের করা মানহানির মামলার শুনানিতে কঙ্গনার আইনজীবী রিজওয়ান রক্ষিত দাবি করেছিলেন, ২০১৬ সালে হৃতিক-কঙ্গনার ইমেইল যুদ্ধের সময় জাভেদ নাকি মধ‍্যস্থতা করে দুজনের ঝামেলা মিটিয়ে দিতে চেয়েছিলেন। কঙ্গনা ও তার দিদি রঙ্গোলি চান্দেল ও হৃতিককে একসঙ্গে ডেকে নাকি কথা বলে ব‍্যাপারটা মিটিয়ে নিতে বলেছিলেন। দু-পক্ষেরই পরিচিত এক চিকিৎসকও নাকি উপস্থিত ছিলেন সেখানে।

আদালতে দাঁড়িয়ে জাভেদ আখতার দাবি করেছিলেন, হৃতিক কঙ্গনার সমস‍্যা মেটাতে তিনি নিজে গিয়েছিলেন অভিনেত্রীর সঙ্গে দেখা করতে। গুরুজন হিসেবেই তিনি বিষয়টা মিটিয়ে নিতে উপদেশ দিয়েছিলেন। কিন্তু কঙ্গনা নাকি তার কোনো কথা শোনার প্রয়োজনই মনে করেননি।

সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পরেই এক সংবাদ মাধ‍্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় কঙ্গনা নাকি দাবি করেন, জাভেদ আখতার ‘সুইসাইড গ‍্যাং’ তৈরি করছেন। এরপরেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা আনেন সুরকার।

শেয়ার