Top

যৌতুক মামলায় সেনা সদস্য কারাগারে

০৯ মে, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ
যৌতুক মামলায় সেনা সদস্য কারাগারে
শেরপুর প্রতিনিধি : :

শেরপুরে যৌতুক দাবির অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় মো. সোহেল রানা মিলন (২৫) নামে এক সেনা সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত।

গত সোমবার দুপুরে শেরপুর সদরের সি আর আমলী আদালতে মামলার ধার্য তারিখে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম খান তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি শেরপুর সদর উপজেলার কুসুমহাটি কান্দা শেরীর চর গ্রামের মৃত আঃ সামাদের ছেলে এবং কুমিল্লা ময়নামতি ক্যান্টনমেন্ট এর ১৭ নাম্বার ফিল্ডে সেনা সদস্য হিসেবে কর্মরত রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী আলমগীর কিবরিয়া কামরুল।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১০ অক্টোবর শেরপুর সদর উপজেলার কুসুমহাটি ইউনিয়নের কান্দা শেরীর চর গ্রামের মো. নূরুল ইসলামের মেয়ে মোছা: নাজমুন নাহারের বিয়ে হয় একই গ্রামের সেনা সদস্য মো. সোহেল রানা মিলনের সাথে। কিন্তু দাম্পত্য জীবনের কিছুদিন না যেতেই যৌতুকের দাবিতে নাজমুন নাহারকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে মিলন। এক পর্যায়ে ৫ লাখ টাকা যৌতুকের দাবি করে মিলন। ওই ঘটনায় একই বছরের ১৩ ফেব্রুয়ারি শেরপুর সদরের সি,আর আমলী আদালতে যৌতুক নিরোধ আইনে মিলনকে আসামি করে একটি নালিশি মামলা দায়ের করেন নাজমুন নাহার।

এদিকে যৌতুক মামলায় গত সোমবার দুপুরে সি আর আমলী আদালতে মামলার ধার্য তারিখে উভয় পক্ষের শুনানি শেষে সেনা সদস্য সোহেল রানা মিলনের পূর্বের জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

 

শেয়ার