Top

সালমানের কারণে ক্যাটরিনাকে ভয় পেতেন সবাই!

১০ মে, ২০২৩ ১০:৩৭ পূর্বাহ্ণ
সালমানের কারণে ক্যাটরিনাকে ভয় পেতেন সবাই!
বিনোদন ডেস্ক :

বলিউড দুনিয়ায় লম্বা একটা সময় কাটিয়ে ফেলছেন সালমান খান। আজও তার রাজত্ব চলছে বি-টাউনে। জীবনের ৫৭টা বছর পার করে ফেলেছেন তিনি। যদিও তাকে দেখে মোটেই বোঝার উপায় নেই তার বয়স কত! আজও চির তরুণ। তবে বহু অভিনেত্রীর সঙ্গেই নাম জুড়েছে তার। আর সেই তালিকায় রয়েছেন ক্যাটরিনা ক্যাইফ।

একটা সময় সালমান খানের হাত ধরেই বলি দুনিয়ায় পা রেখেছিলেন ক্যাটরিনা। এমনকি বেশ কিছু বছর সম্পর্কের ছিলেন তারা। তবে হঠাৎ করেই ভাঙ্গন ধরে সেই সম্পর্কে। যদিও কেন তারা আলাদা হয়ে গিয়েছিলেন, সেই রহস্য আজ রহস্যই রয়ে গেছে! তবে সম্পর্কে থাকাকালীন তিনি যথেষ্ট সন্মান করতেন বলিউড ভাইজানকে।

আর সাল্লু ভাইয়ের সঙ্গে সম্পর্ক থাকার কারণেই ক্যাটরিনাকে ভয় পেতেন অনেকেই। সকলের মনে হত, তাকে কিছু বললেই তিনি হয়ত ভাইজানকে অভিযোগ করবেন। সম্প্রতি এমনই একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে বলা হয়েছে, সালমান-ক্যাটরিনা একে অপরকে মন দিয়ে ভালোবাসলেও সকলকে ভয় দেখানোর জন্য ভাইজানকে ব্যবহার করেন ক্যাট। তাকে কিছু বললেই সে কান্নাকাটি শুরু করে দেয় এবং সালমানকে ফোন করে দেন।

যদিও সালমান-ক্যাটরিনার সম্পর্কে কেন ভাঙ্গন ধরেছিল— তা আজ অজানা। তবে বলিপাড়ায় কান পাতলে শোনা যায়, একটা সময় নাকি অভিনেত্রীকে নিজের ইচ্ছা অনুযায়ী পরিচালনা করতে চেয়েছিলেন বলিউড ভাইজান। যা মোটেই পছন্দ করতে পারেননি তিনি। আর সেকারণেই বেছে নিয়েছিলেন আলাদা হওয়ার রাস্তা।

তবে এখন এ সব অতীত। শিগগিরই বড়পর্দায় দেখা যাবে এই তারকা জুটিকে। চলতি বছরের দিওয়ালিতেই মুক্তি পেতে চলেছি ‘টাইগার-থ্রি’। শোনা যাচ্ছে, এই ছবিতে অ্যাকশন দৃশ্যে ধরা দেবেন ক্যাটরিনা। সবচেয়ে বড় চমক হল, ছবিতে ক্যামিও চরিত্রে উপস্থিত থাকবেন ‘পাঠান’। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আনন্দে রয়েছে দুই সুপারস্টারের ভক্তরা।

শেয়ার